সিনে সমাচার

ট্রেলার এল সোনমের সিনেমার 

  সিনেঘর ওয়েব দল

২৮ ডিসেম্বর, ২০১৮

সোনম কাপুর এবং অনিল কাপুর সম্পর্কে বাবা মেয়ে হলেও বলিউড ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যে যে যার নিজের অবস্থান বেশ দাপটের সাথেই তৈরি করেছেন। প্রত্যেকে আলাদা আলাদা ভাবেই নজড় কেড়েছেন দর্শকদের। তবে প্রথমবারের মত বলিউডের এই দাপুটে অভিনয় শিল্পীকে দেখা যাবে একই সিনেমায়।‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ শিরোনামের এই ছবিটির ট্রেলার সম্প্রতি প্রকাশিত হয়েছে। যেখানে পরিচালক আভাস দিয়েছেন নতুন একটি মিষ্টি প্রেমের গল্প বলিউড ইন্ডাস্ট্রির ঝুলিতে যুক্ত হওয়ার।

রাজকুমার রাও এর বর্ণনার মধ্য দিয়ে একটি মেয়ের গল্পে ছবির ট্রেলার শুরু হয়। যেখানে তিনি (রাজকুমার রাও) প্রেমে পড়েন মেয়েটির। আর এই মেয়ের চরিত্রেই অভিনয় করেছেন অনিল কাপুরের কন্যা। বছরের সবচেয়ে অপ্রত্যাশিত রোমান্সের গল্প হিসেবেও এটি ইতিমধ্যে বলিউডে গুরুত্ব পেতে শুরু করেছে। ট্রেলারে আরও চিত্রিত হয়েছে কিভাবে সোনম কাপুর নিজের এই অপ্রত্যাশিত ভালোবাসাকে নিজের বাবা এবং পরিবারের কাছে সংজ্ঞায়িত করেছেন। ছবির চিত্রনাট্যের দৃঢ়তা এবং অনুভূতি সিনেমাপ্রেমীদের মনে অন্যরকম এক ভালোলাগা তৈরি করতে বাধ্য। যা আপনাকে পুরো সিনেমা দেখার প্রতি আগ্রহ সৃষ্টি করবে। অন্তত ছবির ট্রেলারে তেমন একটা আভাস দিয়েছেন পরিচালক। রাজ ও সোনাম এর আগে ‘দোললি কি দোলিতে’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবির মধ্য দিয়ে দ্বিতীয়বারের মতো পর্দায় হাজির হতে চলেছেন এই জুটি। তাই বাবা মেয়ের প্রথম ছবি ছাড়াও দর্শকদের আকর্ষণের আরেকটা কারণ হয়ে থাকবে এই জুটি তা বলাই যেতে পারে। না, চমক কিন্তু এখানেই শেষ নয়, এই ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর পর্দার সামনে হাজির হচ্ছেন জুহি চাওলা। সুতরাং একই ছবিতে সোনম রাজ এর পাশাপাশি আমরা দেখতে পাচ্ছি অনিল কাপুর-জুহি চাওলার রসায়নও।

ট্রেলার মুক্তির ঠিক আগ মুহূর্তে অনিল কাপুর এক পোস্টার শেয়ার করেছেন, যেখানে অনিল কাপুর থেকে জুহি চাওলা, সোনাম কাপুর আহুজা, রাজকুমার রাও, এবং ছবির অন্যান্য সব তারকাই উঠে এসেছে এবং পোস্টারে থাকা প্রত্যেক তারকাই ছিলেন হাস্যজ্জ্বল। শেলি চোপড়া পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ১ ফেব্রুয়ারি। এটিই পরিচালকের প্রথম ছবি।





আরও দেখুন

 খুঁজুন