সিনে সমাচার

বলিউডের সেরা নবাগত কারা? 

  সিনেঘর ওয়েব দল

২৯ ডিসেম্বর, ২০১৮

বলিউডের এই বছরটি বেশ গুরুত্বপূর্ণ। এই বছরেই তারকাবহুল ছবি টেক্কা দিয়ে কম বাজেটের ছবি বক্স অফিস কাঁপিয়েছে। বিয়ের পিঁড়িতে বসছেন সেরা তারকাজুটি। আবার রুপালি পর্দায় দেখা গেছে কতগুলো নতুন মুখও। তার মধ্যে আছে তারকা সন্তানও। আবার একদমই সাধারণও কোন নবাগতও তাদের সাথে লড়লেন সমানতালে। রইল সেসব নিয়ে খবর।

জাহ্নবী কাপুর: মায়ের মৃত্যুতে বছরটি খারাপ গেলেও এই বছরেই রূপালি পর্দায় অভিষেক ঘটে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের। প্রথম ছবি ধড়ক দিয়ে আরেক নবাগত ইশান খাট্টারের সঙ্গে অভিষেক। বক্স অফিসে তেমন না জমাতে পারলেও জাহ্নবীর অভিনয় পেয়েছে প্রশংসা।

সারা আলি খান: অবিশ্বাস্য ব্যাপার ঘটিয়েছেন পতৌদি বাড়ির মেয়ে সারা আলী খান। এক সময় ৯৬ কেজি ওজন ছিল, তারপর সেই মেদ কমিয়ে স্টারকিডদের মধ্যে হয়ে উঠলেন অবিশ্বাস্য সেনশেসন। সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান যে এবার গুগলে ভারত থেকে সবচেয়ে বেশি খোঁজা তারকাদের একজন। সম্প্রতি মুক্তি পেল সারার ছবি কেদারনাথ। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর রসায়ন বেশ প্রশংসিত হয়েছে। মুক্তি পেল রোহিত শেঠি পরিচালিত সিম্বা। সেখানে তাঁর বিপরীতে রণবীর সিং। এটি বছরের শেষ ব্লকবাস্টার হবে বলে সিনেমাওয়ালাদের ধারণা।

ঈশান খাট্টার: বলিউডে আগেই জায়গা করে নিয়েছেন নীলিমা আজিমের ছেলে শহীদ কাপুর। এবার আরেক ছেলে ঈশান খাট্টার এলেন বলিউডে ধাড়াক সিনেমা দিয়ে। যদিও ঈশানের হাতে খড়ি বিখ্যাত পরিচালক মাজিদ মাজিদির সিনেমা বিয়ন্ড দ্য ক্লাউডস দিয়ে। মাজিদ মাজিদির এই ছবিতে অভিনয় করার জন্য সম্প্রতি স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে সেরা নবাগত অভিনেতার খেতাবও পেয়েছেন। মনে করা হচ্ছে আগামীর বলিউডের পুরুষ তারকা এই খাট্টার মশায়ই। কারণ নবাগতদের মধ্যে এবার তিনি যে একাই পুরুষ।

এই তিনজন ছাড়াও এবার নবাগত হিসেবে নিজেদের চিনিয়েছেন অনেক তারকা। তাদের মধ্যে কেউ তারকা সন্তান কেউ একেবারেই অপরিচিত। এদের মধ্যে আছেন পটাখা সিনেমায় অভিনয় করা রাধিকা মদন, অক্টোবর সিনেমায় অভিনয় করা বানিতা সান্ধূ ও গোল্ড সিনেমায় অভিনয় করা মৌনী রায়।





আরও দেখুন

 খুঁজুন