সিনে সমাচার

ট্রিলজি বানাবেন কঙ্গনা রনৌত 

  সিনেঘর ওয়েব দল

৩ মার্চ, ২০১৯

কোনো পূর্বঘোষণা ছিল না। অবস্থার প্রেক্ষাপটে পরিচালনায় হাত দিয়েছিলেন কঙ্গনা রনৌত। খুব একটা খারাপ করেননি তাঁর প্রমাণ মণিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি সিনেমার সাফল্য। সেই সাফল্যে এবার ঘোষণা দিলেন নতুন কিছুর। ট্রিলজি নির্মাণ করবেন তিনি। এটি হবে ভারতীয় নারী যোদ্ধাদের উপর।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের একটি আলোচনায় কঙ্কনা বলেন, ‘আমি যোদ্ধা নারীদের নিয়ে আরও ছবি তৈরি করার কথা ভাবছি। ট্রিলজি বানানোর ইচ্ছে রয়েছে। মণিকর্নিকা সেটার প্রথমভাগ হতে পারে এবং বাকি দুটো দুর্গাবতী কিংবা সুলতান রাজিয়া হতে পারে’।

এমনকি নিজের জীবনীভিত্তিক ছবি নিয়েও কথা বললেন এই অভিনেত্রী। তিনি বললেন, ‘বায়োপিকে আমার জীবনকে নিরপেক্ষভাবে দেখানোর সুযোগ রয়েছে। তার মানে সেটা ইন্ডাস্ট্রির মানুষদের অনাবৃত করা নয়। সেখানে জীবনের সমস্ত অধ্যায় থাকবে। গল্পটা আমার অস্বাভাবিক জীবন সংগ্রাম নিয়ে’।

নিজেকে এই জায়গায় নিয়ে আসতে বহু চড়াই উৎরাই পেরোতে হয়েছে এই অভিনেত্রীকে। তিনি প্রায়ই বলে থাকেন, বলিউডে তাঁর অনেক পতনও হয়েছে কারণ নিজেকে সবসময় ‘ডু অর ডাই’ পরিস্থিতিতে পেয়েছেন। কিন্তু এই পরিসরেই তিনি বেঁচে থাকার লড়াইটা শিখেছেন। কঙ্গনা বলেন, ‘আমি এমন এক পরিস্থিতি থেকে উঠে এসেছি যেখানে আমার কোনও দ্বিতীয় পরিকল্পনা ছিল না। কোনও প্ল্যান বি ছিল না।’

‘মণিকর্নিকা’র সাফল্যের পর আশ্বিনী আইয়ার তিওয়ারির ‘পাঙ্গা’ ও ‘মেন্টাল হ্যায় কিয়া’ ছবিতে দেখা যাবেবলিউড কুইনকে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস





আরও দেখুন

 খুঁজুন