সিনে সমাচার

অভিনব প্রচারে তাহসান 

  সিনেঘর ওয়েব দল

৬ মার্চ, ২০১৯

প্রথমবার অভিয়ন করলেন সিনেমাতে। এর আগে গান আর নাটক দিয়েই নিজেকে চিনিয়েছেন সংগীতশিল্পী তাহসান খান। এবার নতুন ধরনের কাজে শিরোনাম হলেন খবরের। তাঁর অভিনীত প্রথম ছবি ‘যদি একদিন’ এর প্রচারে নিজেই নামলেন মাইক্রোফোন হাতে। রিকশায় করে পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজের সঙ্গে করলেন মাইকিং।

মাইকিং করে ছবির প্রচার গ্রাম ও নগরের প্রতিদিনকার ঘটনা। শহরের রাস্তায় এই ঘটনাকেই কাজে লাগিয়ে নিজের ছবির প্রচারে নামলেন এই অভিনেতা। ‘যদি একদিন’ সিনেমার প্রচারে শুধু মাইকিং নয়, নানা রকমের প্রচারণায় থাকছেন এই ছবির নায়ক ও কলাকুশলীরা। কদিন আগের এক মধ্যরাতে তাহসান রাস্তায় নেমে নিজ হাতে পোস্টার লাগিয়েছেন, অনলাইন জরিপের উত্তর দিয়েছেন। শোনা যাচ্ছে, ছবিটির প্রতি দর্শকদের আগ্রহী করতে অনেকের বাড়ি বাড়িও হঠাৎ করে ঢুঁ মারতে পারেন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রচারণা শুরু হয়ে নিউমার্কেট, নীলক্ষেত, ইডেন কলেজ, গার্হ্যস্থ অর্থনীতি কলেজসহ নানা জায়গায় গিয়েছেন তাহসান, মোস্তফা কামাল রাজসহ ছবির কলাকুশলীরা। ‘যদি একদিন’ সিনেমাতে তাহসানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার শ্রাবন্তী। আরও অভিনয় করেছেন তাসকিন, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, রাইসা, মিলি বাশারসহ অনেকে।

সিনেমার গানগুলো ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন তাহসান, হৃদয় খান, কোনাল, ইমরান, পড়শি, ফাহাদ ও আনিসা। ছবির আবহসংগীত করেছেন নাভেদ পারভেজ। ছবির সংগীত পরিচালনা করেছেন ইমরান ও নাভেদ পারভেজ। ৮ মার্চ বিশ্ব নারী দিবসে মুক্তি পাচ্ছে ঢাকাসহ সারা মুক্তি পাচ্ছে ‘যদি একদিন’।





আরও দেখুন

 খুঁজুন