সিনে সমাচার

মুক্তি পেল পোস্টার 

  সিনেঘর ওয়েব দল

১৯ মার্চ, ২০১৯

তিন তারকা এক ছবিতে। এ খবর বেশ পুরোনো। পরিচালক কুয়েন্তিন তারান্তিনোর চলচ্চিত্র ওয়ানস আপন আ টাইম ইন হলিউড সিনেমাতে আছেন দুই তারকা ব্র্যাড পিট ও লিওনর্দো ডি ক্যাপ্রিও। এবার সেই ছবির পোস্টার প্রকাশ পেল। ডি ক্যাপ্রিও টুইটারে পোস্টারটি প্রকাশ করে লিখেছেন হলিউড ১৯৬৯। হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছেন ছবির নাম।

পোস্টারে দেখা যায়, লস অ্যাঞ্জেলেসের হলিউড এলাকা। সেখানে হলিউড সাইনটি ব্লার করে দেওয়া। পেছনে একটি গাড়ি। সামনে দাঁড়িয়ে আছেন ব্র্যাড পিট ও লিওনার্দো ডি ক্যাপ্রিও। তবে এটি টুইটারে প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই এটি নিয়ে সমালোচনা শুরু হয়। পোস্টার নিয়ে বিভিন্ন ধরনের জিআইএফ ও মিম বানিয়ে ট্রল করা হয়।


এই ছবিতে ১৯৬৯ সালে চলচ্চিত্রকার রোমান পোলানস্কির স্ত্রী শ্যারন টেটের খুনি চার্লস ম্যানশন কীভাবে আলোচিত সে হত্যাকাণ্ড ঘটিয়েছিলেন, সেটাই তুলে ধরা হবে টারান্টিনোর চলচ্চিত্রটিতে। সে সময় ম্যানশন এ তারকা দম্পতির বাড়িতে ঢুকে শ্যারন টেটসহ আরো চারজনকে হত্যা করেন। ছবিতে লিওকে অভিনেতা রিক ডাল্টনের চরিত্রে এবং পিটকে দেখা যাবে তার স্ট্যান্টম্যান হিসেবে। এ ছাড়াও এই ছবিতে আছেন আল পাচিনো, মার্গো রোবি, ডাকোটা ফ্যানিং, লিনা ডানহাম প্রমুখ। ছবিটি ২৬ জুলাই মুক্তি পাবে।

সূত্র: ভ্যারাইটি





আরও দেখুন

 খুঁজুন