সিনে সমাচার

রকস্টাররূপে এলেন পরমব্রত 

  সিনেঘর ওয়েব দল

১৪ এপ্রিল, ২০১৯

বাংলাদেশের সিনেমাতে ভারতীয় অভিনেতা পরমব্রতর অভিনয় নতুন নয়। ভুবন মাঝি, ভয়ঙ্কর সুন্দর ও শনিবার বিকেল সিনেমাতে অভিনয় করেছেন। এবার তিনি রকস্টার হিসেবে দেখা দিচ্ছেন নতুন একটি বাংলাদেশের সিনেমাতে। সিনেমার নাম আজব কারখানা। পরিচালক শবনম ফেরদৌসী। প্রযোজনা করেছেন সাময়িা জামান।

এই সিনেমার শুটিংয়ে এফডিসিতে অংশ নিলেন পরমব্রত। সেখানে অনুষ্ঠিত হলো দুই দিনব্যাপী ‘ক্র্যাক প্লাটুন’ ব্যান্ডের কনসার্ট। ‘রকস্টার’ পরমব্রতর গান শুনতে হাজির হলো ভক্তরা। এফডিসির ৪ নাম্বার ফ্লোরে বিশাল আয়োজনে গত ১১ ও ১২ এপ্রিল টানা দু’দিন ধরে চিত্রায়িত হলো ‘আজব কারখানা’ চলচ্চিত্রের এ কনসার্ট পর্ব। কনসার্টের চিত্রায়নে পরমব্রত ছাড়াও দর্শক হিসেবে অংশ নেন ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

বাংলাদেশের ঐতিহ্যবাহী লোকশিল্পের সঙ্গে একজন রকস্টারের সংযোগের ভেতর দিয়ে নতুন এক অনুসন্ধানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘আজব কারখানা’।

সরকারি অনুদানে তৈরি হচ্ছে চলচ্চিত্রটি। এতে পরমব্রতর বিপরীতে অভিষেক ঘটছে মডেল শাবনাজ সাদিয়া ইমির। সিনেমার অন্যতম চরিত্রে অভিনয় করেছেন দোয়েল। গত ১৫ মার্চ থেকে বিভিন্ন স্থানে চলছে ‘আজব কারখানা’ সিনেমার শুটিং। ময়মনসিংহ, কেন্দুয়া, সিলেট ও রাজধানীর বিভিন্ন জায়গায় চিত্রায়িত হচ্ছে সিনেমাটি।





আরও দেখুন

 খুঁজুন