সিনে সমাচার

সালমান বুড়োও হন! 

  সিনেঘর ওয়েব দল

১৫ এপ্রিল, ২০১৯

প্রেমিক ও উড়াধুড়া পুলিশ সুপারের চরিত্রেই বেশি চেনা যায় সালমান খানকে। বয়স তাঁর যে কোঠায়ই থাকুক না কেন, প্রেমিক হিসেবে লাগসই। কিন্তু নতুন সিনেমা ভারত যেন অন্য এক সালমানকে উপহার দিল। হিরো থেকে নিজেকে সরিয়ে যে চরিত্রায়নে এবার মনযোগ দিলেন ভাইজান তা ভারত সিনেমার প্রথম ঝলক দেখে সবাই বুঝতে পেরেছেন।

বলিউডের এবার সেরা একটি সিনেমা হতে যাচ্ছে ‘ভারত’। পরিচালক আলী আব্বাস জাফর এই ছবিতে আবারও সালমান খান আর ক্যাটরিনা কাইফকে নিয়ে এসেছেন। আজ সোমবার ‘ভারত’ সিনেমার প্রথম ঝলক (ফার্স্ট লুক) প্রকাশ পেয়েছে। সেখানেই সালমান খানকে প্রেমিক পুরুষ নয়, পাওয়া গেল পুরোপুরি বৃদ্ধ হিসেবে। ধূসর চুল-দাড়ি ও গোঁফের সঙ্গে চোখে আছে চশমা।

এই সিনেমাতে ক্যাটরিনা কাইফকেও দেখা যাবে অন্যবেশে, কোঁকড়া চুলে। পোস্টারে একটা ছোট্ট শিশু কোলে একজন নারীকে দেখা যায়, দৃশ্যটি দেশভাগের কথা মনে করিয়ে দেয়। এই ছবিতে সালমান খানকে পাঁচটি ভিন্ন রূপে দেখা যাবে। এর মধ্যে একটি চরিত্রে তিনি ষাটোর্ধ্ব বৃদ্ধ। আর একজন তো একেবারে তরুণ। যেমনটা গত শতকের নব্বইয়ের দশকে সালমানকে দেখা গেছে।

আগামী ২৪ এপ্রিল এই ছবির ট্রেলার মুক্তি পাবে। তার আগে বেরোলো সিনেমার প্রথম ঝলক। দক্ষিণ কোরিয়ার ছবি ‘অড টু মাই ফাদার’-এর হিন্দি রিমেক এই সিনেম। তবে পরিচালক আলী আব্বাস জাফরের দাবী, এটি রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ সিনেমা থেকে অনুপ্রাণিত।

সালমান খান, ক্যাটরিনা কাইফ ছাড়া এই সিনেমায় আরও অভিনয় করছেন দিশা পাটানি, টাবু ও সুনীল গ্রোভার। প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রীর রিল লাইফ প্রোডাকশন লিমিটেড এবং ভূষণ কুমারের টি-সিরিজ। চলতি বছরের রোজার ঈদে ছবিটি মুক্তি পাবে। সে হিসেবে ‘ভারত’ সিনেমার মুক্তির সম্ভাব্য তারিখ ৫ জুন।





আরও দেখুন

 খুঁজুন