সিনে সমাচার

প্রিয়ার হাতে বলিউডের দুই ছবি 

  সিনেঘর ওয়েব দল

২৯ এপ্রিল, ২০১৯

গত বছরের ভালোবাসা দিবসের সপ্তাহে ধুম করেই ভ্রু নাচিয়ে ভাইরাল এক অভিনেত্রী।মালায়লম ছবি ‘ওরু আদার লাভ’-এর একটি দৃশ্যের কয়েক সেকেন্ডের সেই ভিডিওতে মাত পুরো অনলাইন ‍দুনিয়া। সেই অভিনেত্রী ছিলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। রাতারাতি ভাইরাল হয় ভিডিওটি এবং গণমাধ্যমে প্রিয়ার পরিচয় প্রকাশ হওয়ার পরে সামাজিক যোগাযোগমাধ্যমে হুহু করে বাড়তে থাকে ভক্তের সংখ্যা। এরপরই তিনি যুক্ত হন প্রথম বলিউড ছবিতে। ছবিটি কিছুদিনের মধ্যেই মুক্তি পাওয়ার কথা। কিন্তু ছবির টাইটেলে শ্রীদেবীর নাম থাকায় গোলমাল বাঁধে। স্থগিত হয়ে যায় ছবির কাজ। এবার শোনা গেল আরেকটি বলিউড ছবিতে কাজ করতে যাচ্ছেন এই ভ্রু নাচিয়ে।

পরিচালক প্রশান্ত মাম্পিল্লির ‘শ্রীদেবী বাংলো’ ছবি দিয়েই বলিউডে ডেবিউ করার কথা ছিল প্রিয়ার। কিন্তু জানুয়ারি মাসে সিনেমাটির ট্রেলার মুক্তি পাওয়ার পরেই বিতর্ক শুরু হয়। ছবির প্লট ও নামের সঙ্গে প্রয়াত কিংবদন্তি বলিউড নায়িকা শ্রীদেবী-র মৃত্য়ুর যোগাযোগ থাকতে পারে-এমন প্রশ্ন তোলেন অনেকে। এমনকি পরিচালককে আইনি নোটিসও পাঠান প্রয়াত শ্রীদেবী-র স্বামী বনি কাপুর। তাই ঠিক কবে আইনি জটিলতা কাটিয়ে মুক্তি পাবে এই সিনেমা তা বলা যাচ্ছে না। প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের অভিষেক ছবি হবে কিনা বলা যাচ্ছে না।

এর মধ্যেই দ্বিতীয় হিন্দি সিনেমার চুক্তিপত্র সই করে ফেললেন প্রিয়া। `লাভ হ্য়াকার‘ নামে এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রেই দেখা যাবে তাঁকে। সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে সিনেমার গল্প। ছবির গল্পে উঠে আসবে সাইবার সিকিউরিটি ও ইন্টারনেটের অন্ধকার দিকগুলি অর্থাৎ ডার্ক ওয়েবের প্রসঙ্গ।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস





আরও দেখুন

 খুঁজুন