সিনে সমাচার

কেমন আছেন ভৌমিকা? 

  সিনেঘর ওয়েব দল

২২ মে, ২০১৯

বলিউডে এমন কিছু সিনেমা আছে, যেগুলো ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছে আজীবনের জন্য। সালমান খান ও ভৌমিকা চাওলা অভিনীত `তেরে নাম‘ তেমন সিনেমা। কিন্তু ২০০৩ সালে মুক্তি পাওয়া সেই সিনেমার পর ভৌমিকাকে খুব একটা দেখা যায়নি বলিউডে। এখন তিনি চল্লিশ পেরিয়ে। কেমন আছেন ভৌমিকা?

যে সব বলিউড-দর্শক ভূমিকাকে এতদিন মিস করেছেন, তাঁদের জন্য সুখবর, ‘এম এস ধোনি‘র পরে আবারও দেখা যাবে তাঁকে হিন্দি ছবিতে। আগামী ৩১ মে মুক্তি পেতে যাচ্ছে প্রভু দেবা ও তামান্না ভাটিয়া অভিনীত হরর থ্রিলার ‘খামোশি। সেই ছবিতেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ভৌমিকা। ২০০৩ সালে ‘তেরে নাম‘ ছবির পর খুব বেশি হিন্দি ছবিতে তাঁকে দেখা যায়নি কারণ বেশিরভাগ সময়েই তিনি ব্যস্ত ছিলেন তামিল, মালয়ালম, কন্নড় ও তেলুগু ছবির কাজ নিয়ে।


ভৌমিকার ফিল্ম ক্যারিয়ারে আছে বেশ অনেকগুলো ভাষার ছবি। ভোজপুরী এবং পাঞ্জাবি ছবিতেও দেখা গেছে তাঁকে। তবে তাঁর প্রথম পছন্দ ছিল দক্ষিণী ছবি। সেখানে সাফল্যও অনেক। ২০০৭ সালে বিয়ে করেন তাঁরা দীর্ঘদিনের যোগ প্রশিক্ষক ভরত ঠাকুরকে। কিন্তু বিয়ের পরে তাঁর অভিনয় জীবন থেমে থাকেনি।

খুব বেশি পাল্টে যাননি ভৌমিকা। তবে আরও বেশি চৌকশ ও পরিণত হয়েছেন। খামেশি সিনেমার ট্রেইলারে যতটুকু দেখা গেল তাতেই বোঝা যায় তিনি এখনও আছেন ঝলমলে। বাকিটা দেখার জন্য অপেক্ষা ৩১ মের।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস





আরও দেখুন

 খুঁজুন