সিনে সমাচার

ঈদে দেখবেন কোন ছবিগুলো? 

  সিনেঘর ওয়েব দল

৩১ মে, ২০১৯

কদিন পরেই ঈদ। ঈদকে ঘিরে মানুষের মন থাকে উৎসব মুখর। সবাই চায় প্রিয়জন, পরিবার নিয়ে ছবি দেখতে। এবার মুক্তি পাচ্ছে মাত্র চারটি সিনেমা। তবে এখনো জানা যায়নি কোন হলে, কতটি হলে চলবে এগুলো। চলুন জেনে আসি, এবার ঈদের সিনেমাগুলোর হালচাল।

পাসওয়ার্ড
অপরাধ জগতের এক ডনকে ঘিরে সিনেমার গল্প। ডন মিশা সওদাগারের সুইস ব্যাংকের অ্যাকাউন্টের পাসওয়ার্ড হারিয়ে যাও। সেই খুঁজতে পাগল হয়ে যান তিনি। এই পাসওয়ার্ড খোঁজার মিশন নিয়েই সিনেমা পাসওয়ার্ড। এই ছবি নিয়ে বেশ মাতামাতি দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরিচালক মালেক আফসারি সিনেমাটি নিয়ে বেশ আলোচনায় আসেন। কখনো কখনো ট্রলও হন।

অভিনয়: শাকিব খান, বুবলী, মিশা সওদাগর, অমিত হাসান, নাদের খান, ইমন প্রমুখ।
কাহিনি ও চিত্রনাট্য: আব্দুল্লাহ জহির বাবু
পরিচালনা: মালেক আফসারি


নোলক
একটি পারিবারিক গল্প ঘিরে নোলক ছবির কাহিনি। দুই পরিবারের মধ্যে গণ্ডগোল সৃষ্টি করে আরেকটি পরিবার। শুরু হয় দ্বন্দ্ব। এমনই গল্প নিয়ে নোলক। নোলক সিনেমা নিয়ে বেশ আলোচনা চলে। বিশেষ করে এই ছবির পরিচালককে নিয়ে নানা কথা বার্তা শোনা যায়। এক সময় সিনেমাটির মুক্তি নিয়েও অনিশ্চয়তা দেখা দেয়। অবশেষে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

অভিনয়: শাকিব খান, ববি, তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, শহীদুল আলম সাচ্চু, রেবেকা প্রমুখ।
কাহিনি: ফেরারি ফরহাদ
পরিচালনা: সাকিব সনেট


আবার বসন্ত
বাবা ও মেয়ের গল্প নিয়ে আবার বসন্ত। সন্তানের জন্য বাবারা দায়িত্ব পালন করেন। কিন্তু বাবা বৃদ্ধ হয়ে গেলে তাদের সন্তানেরা ভুলে যান। তবে কি ছেলে মেয়েরে কোনো দায়িত্ব নেই?

অভিনয়: তারিক আনাম খান, স্পর্শিয়া, আনন্দ খালিদ, মুক্তি জাকারিয়া, ইন্তু, রাতিশ প্রমুখ।
কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা: অনন্য মামুন


গোয়েন্দাগিরি
উচ্ছ্বল একঝাঁক ছেলে মেয়ের গল্প নিয়ে সিনেমা গোয়েন্দগিরি। ছুটিতে বেড়াতে যায় তারা। স্বপ্ন বড় হয়ে গোয়েন্দা হবে। কেউ শার্লক হোমস, কেউ ফেলুদা, কেউ আবার জেমস বন্ড। তাদের এই গোয়েন্দাগিরি হওয়ার স্বপ্ন নিয়েই ছবি গোয়েন্দাগিরি।

অভিনয়: মিম চৌধুরী, সীমান্ত আহমেদ, শম্পা হাসনাইন, কচি খন্দকার, তারেক মাহমুদ, কল্যাণ কোরাইয়া, তানিয়া বৃষ্টি প্রমুখ।
চিত্রনাট্য: নাসিম সাহনিক, রাশেদ শাওন, জিনাত হোসেন ও আপেল মাহমুদ।
পরিচালনা: নাসিম সাহনিক।





আরও দেখুন

 খুঁজুন