সিনে সমাচার

কেউ আমাদের সম্পর্ক বুঝবে না 

  সিনেঘর ওয়েব দল

৩১ মে, ২০১৯

সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেমের খবরের ইতি ঘটে সেই ২০০৯ সালে। তারপর? বলিউড টাউন জুড়ে দুজনের প্রেম নিয়ে গুঞ্জন। তাতে তাদের কি কিছু হয়েছে? তাদের মধ্যে সম্পর্কটা কেমন? সম্মানের? নাকি প্রেমটুকু এখনো রয়ে গেছে খানিকটা। উঠে এল ক্যাটরিনার সাম্প্রতিক সাক্ষাৎকারে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, অভিনেতা হিসেবে সালমনকে আমি সম্মান করি। আমি সেটে শতকরা এক হাজার ভাগ প্রস্তুতি নিয়ে যাই। সে জন্য সালমানও আমাকে শ্রদ্ধা করে। আমাদের ব্যাপারটা পারস্পরিক সম্মানের। তার সঙ্গে ব্যবহারে আমি একটা সীমা বজায় রাখি। সেটা অতিক্রম করে কখনও তাঁর সঙ্গে কথা বলি না। বাইরের লোক কেউ আমাদের সম্পর্কটা বুঝবে না।

২০০৯ সালে পুরস্পর হাত ছাড়েন ক্যাটরিনা কাইফ ও সালমান খান। তারপরও বন্ধুত্বের সম্পর্ক নাকি বজায় রেখেছেন তাঁরা। যদিও এরপর রণবীর কাপুরের সঙ্গে জড়িয়েছিলেন ক্যাটরিনা। তাতে সালমানের সঙ্গে তার সম্পর্কে এতটুকু চিড় ধরেনি। ক্যাটরিনা বলেন, যে কারও প্রতি শ্রদ্ধা থাকা উচিত। জীবনে আগে কেউ ছিলেন, তাঁর সঙ্গে হয়তো এখনও কিছু জিনিস শেয়ার করা যায়। শ্রদ্ধা থাকলে তবেই সেটা সম্ভব।

তার মানে ক্যাটরিনা সালমানের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন। সে যাই হোক এখনকার সম্পর্কটা যে প্রেম নয়, তা তিনি খোলাসা করলেন। দীর্ঘদিন পর দুজনকে দেখা যাবে বহুল প্রত্যাশিত সিনেমা ভারত-এ। সেখানে যদিও প্রেমের বাঁধনেই আটকা দেখা যাব তাদের।

সূত্র: আনন্দবাজার





আরও দেখুন

 খুঁজুন