সিনে সমাচার

ধরেছেন তাঁরা বয়সের লাগাম 

  সিনেঘর ওয়েব দল

১০ জুন, ২০১৯

দেখলে মনে হবে যেন আগের মতোই আছেন তাঁরা। বয়সটা তাদের কাছে একেবারেই তুচ্ছ। বয়সের লাগাম শক্ত হাতে ধরা। তাই ঠিক এখনো তাঁরা যেন চির সবুজ। শরীর ও মন সব দিক থেকেই। কিন্তু জানেন কী? এসব বলিউড তারকাদের আসল বয়স কত? কপাল কুঁচকে যাবে।

মাধুরী দীক্ষিত

এখনও কোমরের দুলুনি আর নাচে মোহিত সবে। অভিষেক বর্মনের ‘কলঙ্ক’ সিনমোয় শেষবার ঝলমলিয়ে উঠেছেন। তাঁর হাসিতে এখনও মোহিত আট থেকে আশি। মনে হয়, এখনও যেন বুকের মাঝে কোথায় ধাকধাক লাগিয়ে দেয়। জানেন কী? মাধুরীর বয়স কত? ইতিমধ্যে হাফ সেঞ্চুরি করে ফেলেছেন তিনি, বয়স ৫২।

অক্ষয় কুমার

মার্শাল আর্টে তিনি উস্তাদ এ পুরনো খবর। তবে এটাকে কাজে লাগিয়ে নিজের শরীরটাকেও রেখেছেন একেবারে তাগড়া। ভক্তদের সামনে পা উল্টো করে হাত দিয়ে হাঁটতেও তাঁর মোটেও সময় লাগে না। যেন এখনও ২৬ বছরের তরুণ। কিন্তু জানেন? অক্ষয়ের বয়সের দিকটা কোন দিকে দৌড়াচ্ছে। তিনি এখন ৫১-র যুবক।

টুইঙ্কেল খান্না
অভিনয়ে খুব বেশি দিন দেখা যায়নি। এখন আবার লেখালেখিতেও মনযোগ। তবে জানেন নাকি তাঁর নাকি বয়স থমকে দাঁড়িয়েছে। এখনও তরুণ ও যুবকের মনে প্রেম ঝলকে উঠে টুইঙ্কেলকে দেখে। বয়সটা কিন্তু তাঁর ৪৫ হলেও টুইঙ্কলকে দেখে তা মনে হয় না।

অজয় দেবগন
এখনো সিংহাম পুলিশ অফিসার হিসেবে একেবারে তাগড়া। তবে বয়সটা কিন্তু অনেক হয়েছে অজয়ের। বয়সের বিচারে হাফ সেঞ্চুরিতে পৌঁছেছেন তিনি।


কাজল
অভিনয়ে তার ধারে কাছে কেউ আছে? ‘কুছ কুছ হোতা হ্যায় সিনেমার অঞ্জলীর সারল্য বা ‘বাজিগর’-এর সেই প্রেম এখনও কাজলের মধ্যে খুঁজে পান ভক্তরা। বয়সটা তরতরিয়ে বড়ছে। তাতে কী? চেহারা দিয়ে যে এখন ধরে রেখেছেন নিজেকে। অঞ্জলী যে একনও অঞ্জলী। সেকি বড় হয়! যদিও এখন ৪৫-এর দোরগোড়ায়।

অনিল কাপুর
যত দিন যায়, ততই যেন বয়স কমে যাচ্ছে অনিল কাপুরের। মেয়ের সঙ্গে এখনো পাল্লা দিয়েই অভিনয় করে যাচ্ছেন। ভক্তদের কাছে এখনো তিনি চির সবুজ। ডায়েটের বিষয়ে নাকি খুব সচেতন এই অভিনেতা। এ কারণেই আসল বয়স ৬২ হলেও চেহারায় যেন ঠিক তার উল্টো ২৬।

শিল্পা শেঠি

ফিটনেস আর শিল্পা শেঠি। পাতার এপিঠ ওপিঠ। শরীরও তাই এখনো যেন লাস্যময়ী। সৌন্দর্যের ঝলকানিতে এখনো কাত করে ফেলেন তরুণদের। বয়সটা কিন্তু ৪৪ বছর।

মালাইকা অরোরা
নিজের থেকে ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেমে অনেকেরই গা জ্বলতে পারে। কিন্তু মনে রাখবেন সৌন্দর্য্য চর্চায় কিন্তু তরুণীদেরও হারিয়ে দিচ্ছেন এই লাস্যময়ী। তাই তো অর্জুনও যেন দিওয়ানা মালাইকাকে ঘিরে। শুনুন বয়সটা কত? কত আর হবে এই মাত্র ৪৫!

সূত্র: আনন্দবাজার





আরও দেখুন

 খুঁজুন