সিনে সমাচার

স্যাম মানেকশর ভূমিকায় ভিকি 

  সিনেঘর ওয়েব দল

২৭ জুন, ২০১৯

এই সময়ের উঠতি অভিনেতা। নামে নয়, কাজেও। হারিয়ে দিচ্ছেন বাঘা বাঘা অভিনেতাদের। বিশেষ করে সামরিক পোশাক কিংবা যুদ্ধের গল্পে তিনি অসাধারণ। বলিউড অভিনেতা ভিকি কৌশল আবারও ভেলকি দেখালেন। সম্প্রতি প্রকাশে পেল তাঁর স্যাম সিনেমার প্রথম ঝলক। তাতে স্যাম মানেকশর ভূমিকায় তাঁর ফার্স্টলুক লুফে নিলেন ভক্তরা।

পর পর দুটি যুদ্ধের সিনেমা বক্স অফিস সফল। আবারও দেখা দিলেন সামরিক উর্দিতে। রাজি ও উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক-এর পর এবার স্যাম-এ। অভিনয় মেঘনা গুলজারের পরিচালনায় এই সিনেমায়ও বাজিমাত করবেন, এমনটাই গুঞ্জন বলিউড মিডিয়া পাড়ায়।

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘রাজি’ প্রায় ২০০ কোটি টাকা ঘরে তোলে। ভাট কন্যা আলিয়ার সঙ্গে সকলের নজরে আসেন ভিকি। পরের সিনেমা ‘উরি’ প্রায় ৩৩৭ কোটি টাকা তুলে আনে। ফের আবার যুদ্ধের সিনেমায় এবার ফিল্ড মার্শাল স্যাম মানেকশর ভূমিকায় দেখা যাবে।

ইতিমধ্যেই ভিকি কৌশলের প্রথম ঝলক (ফার্স্ট লুক) প্রকাশ পেয়েছে। প্রশংসায় ভেসে যাচ্ছেন ভিকি সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরিচালক মেঘনা গুলজার এটি নিয়ে একটি টুইটও করেছেন। ভিকি প্রকাশ করেছেন উচ্ছ্বাস। বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় মানেকশ ভারতের চিফ অব আর্মি স্টাফ ছিলেন।

সূত্র: আনন্দবাজার





আরও দেখুন

 খুঁজুন