সিনে সমাচার

বলিউডে কী আসছে 

  সিনেঘর ওয়েব দল

৩১ আগস্ট, ২০১৯

খানদের যামানা অস্ত প্রায়। খুব ভালো কিছু ঝোলায় নেই তাদের। ফ্লপ দুনিয়াতে হরহামেশাই নাম দেখা যায়। বলিউডে এখন চোখ নতুনদের প্রতি। তারকা সন্তান থেকে শুরু করে দক্ষিণী অভিনয়শিল্পী; দক্ষতা ও তারুণ্যই বলিউডের এখন প্রধান অস্ত্র। তারুণ্যে ভরপুর বেশ কিছু ছবি আসছে সম্প্রতি। তারই করচা থাকল আজ।

ইশান ও অনন্যা নতুন জুটি
দুজনেই বলিউডে একেবারে তাজা। শহিদ কাপুরের ভাই ইশান খট্টর ইতিমধ্যেই বিয়ন্ড দ্য ক্লাউডস ও ধাড়াক দিয়ে নিজেকে চিনিয়েছেন। আর অনন্যা পান্ডে `স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২‘ দিয়ে কেবল পা রেখেছেন বলিউডে। বলা নেই কওয়া নেই আচমকা দুজনের একটি ছবি টুইটারে। জানা গেল চাঙ্কি পান্ডে কন্যা এবার জুটি বাঁধতে যাচ্ছেন শহীদ কাপুরের ভাইয়ের সঙ্গে। ছবির নাম- ‘কালি পিলি‘।


তাপসীর রাশমি রকেট
শনিবার সকালে আরএসভিপি মুভিজ ট্যুইট করে জানিয়ে দিয়েছে তাপসী পান্নুর নতুন ছবির টিজার। নাম ‘রাশমি রকেট‘। এর আগে টুইটারে বিভিন্ন ছবি দিয়ে জানান দিয়েছিলেন নতুন ছবি নিয়েই হাজির হচ্ছেন দক্ষিনী এই অভিনেত্রী। ছবিতে তাপসীর চরিত্রের নামও রাশমি। ২১ সেকেন্ডের টিজারটি দেখে মালুম করা যায়, এই ছবিতে তাপসীকে দেখা যাবে এক দৌড়বীদের রূপে। টিজারে বেশ কঠোর পরিশ্রম করতেও দেখা যায় তাপসীকে। গুজরাটের রুক্ষ মরুভূমিতে দৌড়ে শিখছেন রাশমি। চরিত্রটি তাপসীর জন্য লাগসই। চরিত্রটি নিয়ে উচ্ছ্বসিতও তিনি। বললেন, ‘এই গল্প শোনার সঙ্গে সঙ্গে আমার খুবই পছন্দ হয়েছিল। এই ধরনের গল্পে আমি অনেক দিন ধরেই অভিনয় করতে চেয়েছি।’

গুজরাটের কচ্ছ এলাকায় থাকেন একজন নারী। নাম রাশমি। সে পরিচিত রকেট নামে। কারণ, তার দৌড়ের গতি। কিন্তু সে তাঁর প্রতিভা প্রকাশ করাতেই তাঁর সামনে চলে আসে নান সঙ্কট। ছবির পরিচালক আকার্শ খুরানা। বলে রাখা ভাল, কারও জীবনীভিত্তিক নয়।


গুঞ্জন সাক্সেনার চরিত্রে জাহ্নবী কাপুর
ভারতীয় সেনাবাহিনীর প্রথম নারী পাইলট তিনি। গুঞ্জন সাক্সেনা যোগ দিয়েছিলেন ঐতিহাসিক কারগিল যুদ্ধে। তাঁকে নিয়েই বলিউডের এবারের জীবনীভিত্তিক ছবি। আর ‘গুঞ্জন সাক্সেনা দ্য কারগিল গার্ল ছবিতে গুঞ্জনের চরিত্রে দেখা দেবেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। এই তো কদিন হলো ছবির প্রথম ঝলক (ফার্স্ট লুক) প্রকাশিত হলো। সেখানে অন্য এক জাহ্নবী কাপুরকে দেখা গেল। ধাড়াক-এর খোলস থেকে যেন বেরিয়ে এসেছেন জাহ্নবী। করণ জোহর ও জি স্টুডিওস আছে এই ছবির প্রযোজনায়। ছবিতে গুঞ্জনের বাবার চরিত্রটি করেছেন পঙ্কজ ত্রিপাঠী। আগামী বছর ১৩ মার্চ রূপালি পর্দায় দেখা যাবে ছবিটি।







আরও দেখুন

 খুঁজুন