সিনে সমাচার

এ কেমন রূপে ঐশী 

  সিনেঘর ওয়েব দল

৪ সেপ্টেম্বর, ২০১৯

বেশ আটঘাট বেঁধেই যে চলচ্চিত্রের মাঠে নেমেছেন, প্রথম ছবির ফার্স্ট লুক দেখে বোঝা গেল। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী তাঁর ছবি আদম এর লুকে ঝলমলে মঞ্চ থেকে একেবারেই সাদামাটা হিসেবে ধরা দিলেন। চরিত্রায়নের জন্য নিজেকে মেলে ধরলেন অন্যভাবে।

আদম ছবিতে সাজিয়া নামের এক তরুণির চরিত্রে দেখা যাবে তাঁকে। গ্রামের রোদে পোড়া এক তরুণী ও নারীর চরিত্রায়ন করতে ঐশী নাকি একেবারেই মেকআপ ছাড়া কাজ করেছেন। গত ২৭ আগস্ট থেকে ময়মনসিংহে হয়েছে ছবির শুটিং। নিজের এই চরিত্রায়ন নিয়ে বাংলাদেশী ওয়েব বাংলা ট্রিবিউনকে ঐশী বলেন, ‘এখানে আলাদা কোনও মেকআপ করা হয়নি। বরং রোদে পোড়া ও যত্নহীন এক ত্বকও দেখা যাবে। চরিত্রের নাম সাজিয়া।’


ছবিতে দেখা যায় ঘুঁটে (গোবর দিয়ে তৈরি জ্বালানি) তৈরি করছেন তিনি। ঐশী জানান, তিনি কখনোই এমন কাজ করেননি। তবে চরিত্রকে বাস্তবসম্মতভাবে ফুটিয়ে তুলতে তাঁর এই প্রচেষ্টা। ঐশী বলনে, এ কাজগুলো ঘণ্টার পর ঘণ্টা করতে ভীষণ পরিশ্রম হয়েছে।

আদম ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে স্বপ্নজাল অভিনেতা ইয়াশ রোহান। আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, শহিদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, অ্যালেন শুভ্র, মিতুল প্রমুখ। ছবিটির পরিচালক আবু তাওহীদ হিরণ।

জানা গেছে, এই সপ্তাহ প্রথম লটের কাজ চলবে। এরপর কিছুদিন পরে শুটিং শুরু হবে।





আরও দেখুন

 খুঁজুন