সিনে সমাচার

৩০ হাজার বিয়ের প্রস্তাব হৃতিককে! 

  সিনেঘর ওয়েব দল

২৬ সেপ্টেম্বর, ২০১৯

এমনিতেই ধুন্ধুমার নাচেন বলিউড তারকা হৃতিক রোশন। তার ওপর প্রেমের ছবিতে অভিনয়, হৃতিককে বিয়ের প্রস্তাব পাঠবে না ভক্তরা। তাই কি হয়। পাঠাবেই তো। তাই বলে একেবারে ৩০ হাজার জন? হ্যাঁ। তাইতো। এমনটাই তো হলো। এক ছবি হিট হওয়ার পর হৃতিকের বাড়ির ডাক বাক্স যে বিয়ের প্রস্তাবেই ভরে গেল।

সম্প্রতি হৃতিক গিয়েছিলেন কপিল শর্মার শো-তে। জীবনে কত বার বিয়ের প্রস্তাব পেয়েছেন, এমন প্রশ্নে মুখ খুলেছেন সেদিন। জানিয়েছেন, তাঁর একটি ছবি মুক্তি পাওয়ার পর ৩০ হাজারেরও বেশি বিয়ের প্রস্তাব পেয়েছিলেন বলিউডি এই তারকা। তখন ২০০০ সাল। মুক্তি পেল হৃতিক ও অ্যামিশা অভিনীত ছবি কাহোনা পেয়্যার হ্যায়। হৃতিক-অ্যামিশার সেই ছবি ঝড় তুলেছিল দেশ জুড়ে। ঝড় তুলেছিল তরুণীদের মনেও। তাই তো এক হৃতিককেই ৩০ হাজার বিয়ের প্রস্তাব। ভয় পেয়েছিলেন কি হৃতিক! কারণ ওই বছরই সুজানকে বিয়ে করেছিলেন এই বলিউড অভিনেতা।

সূত্র: আনন্দবাজার


টেকো মাথার অক্ষয় কুমার
হাউজফুল সিরিজ মানেই কমেডি। আর এই সময়ে কমেডি কিংবা সিরিয়াস, সব আসরেই হাজির বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি তাঁর টুইটার থেকে প্রকাশ করলেন হাউজফুল ফোর ছবির পোস্টার। তাতে টেকো মাথার এক অক্ষয়কে দেখা গেল। তবে আরও একটি পোস্টার প্রকাশ করেছেন এই ছবির। সেখানে একেবারেই শান্ত যুবক। ছবিতে দুই চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। তাই দুটি পোস্টার দিয়েই জানিয়ে দিলেন। এবার জমবে কিন্তু। আগামী ২৭ সেপ্টেম্বর প্রকাশিত হবে ট্রেলার। ছবি মুক্তি পাবে দিওয়ালিতে।








আরও দেখুন

 খুঁজুন