সিনে সমাচার

আবার দীপিকা-রণবীর? 

  সিনেঘর ওয়েব দল

২৯ সেপ্টেম্বর, ২০১৯
ছবি: দীপিকা পাড়ুকোনের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে

সত্যিকারের প্রেমে জয় হয়নি। তাই পর্দার প্রেমই ভক্তদের জন্য থাকছে। ফের নাকি এক ফ্রেমে দেখা যাবে রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকে। গতকাল শনিবার ছিল রণবীর কাপুরের জন্মদিন। সেখান থেকেই বোরোল খবরটা।

জন্মদিন উপলক্ষ্যে বলিউডের নামকরা তারকারা হাজির ছিলেন। শাহরুখ খান, আমির খান, আদিত্য রায় কাপুর, করণ জোহর, অনুরাগ বসু, রণবীর সিং, দীপিকা পাড়ুকোনসহ একাধিক বলিউড তারকা। সেখানে পার্টিতেই রটেছে খবরটি। বাচনা এ হাসিনো, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, ও তামাশা’ ছবিতে এই প্রাক্তনদের রসায়ন ভক্তদের মনে লেগে আছে। তাই চতুর্থ ছবি হতে যাচ্ছে তাদের নিয়ে। দীপিকার নাকি ছবির পাণ্ডুলিপিও দারুণ পছন্দ হয়েছে।

তবে এই ছবির পরিচালক কে? তা এখনো গোপন। তবে মনে করা হচ্ছে লাভ রঞ্জনই ছবির পরিচালক হবেন। ছবিতে থাকতে পারেন অজয় দেবগনও। রাজনীতির পর ফের একই ছবিতে দেখা যাবে দুজনকে।

এর আগে লাভ রঞ্জনের ছবিতে অভিনয়ের খবর এসেছিল দীপিকার। তখন ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁকে ধুয়ে দেন। কারণ লাভের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এসেছিল। এ কারণেই হয়তো ছবিটি নিয়ে শুধু ফিসফাঁস চলছে। যদিও দীপিকা এক সাক্ষাতকারে বলেছিলেন, যৌন হেনস্থা করার অভিযোগে অভিযুক্ত কারও সঙ্গে তিনি অভিনয় করবেন না।




আরও দেখুন

 খুঁজুন