সিনে সমাচার

আবার একসঙ্গে সৌমিত্র-অপর্না 

  সিনেঘর ওয়েব দল

২৫ নভেম্বর, ২০১৯

ফের একসঙ্গে জুটি বাঁধলেন পশ্চিমবঙ্গের দুই সেরা তারকা। সৌমিত্র চট্টোপাধ্যায় ও অপর্ণা সেনকে দেখা যাবে বহমান নামের ছবিতে। ছবিটির পরিচালক অনুমিতা দাশগুপ্ত। এর আগে সুমন ঘোষের বসু পরিবার চলচ্চিত্রে শেষ জুটি বাঁধেন তাঁরা। পশ্চিমবঙ্গের একটি পত্রিকা আজকাল এই খবর করেছে।

দুজন বয়স্ক পুরুষ ও মহিলার গল্প নিয়ে বহমান। ৫০ বছর আগের হারিয়ে যাওয়া প্রেমকে ৫০ বছর পরে খুঁজে পান তাঁরা। তাদের মনে হয়, আমরা কেন এখন একসাঙ্গে চলতে পারি না। কিন্তু তাতে বাধ সাধে তাঁর ছেলে। তবে পুত্রবধূ তাঁদের খুব সাপোর্ট করে। মোট কথা দুজন বয়স্ক মানুষের সম্পর্ক নিয়ে ছবির গল্প।

ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেখা যাবে সেলিম খানের ভূমিকায়। অপর্ণা সেন করেছেন মাধুরীর চরিত্র। মাধুরীর ছেলে সুব্রতর চরিত্রে দেখা যাবে ব্রাত্য বসুকে। অর্পিতা হয়েছেন সুব্রতর স্ত্রী জয়িতা। সৌমিত্র চট্টোপাধ্যায় ও অপর্ণা সেনকে নিয়ে ছবি তৈরির ভাবনা নিয়ে পরিচালক অনুমিতা জানালেন, ‘বেশ কিছুদিন ধরেই এই ছবির চিত্রনাট্য লিখছিলাম। তবে তখন থেকেই আমার মাথায় ছিল সৌমিত্র চট্টোপাধ্যায় আর অপর্ণা সেনের কথা। আসলে সেই স্কুল লাইফে সমাপ্তি ছবিটা দেখেছি। তখন থেকেই মনে হয়েছিল এই জুটিকে দিয়ে যদি একটা অন্যরকম প্রেমের ছবি করা যায়! কিন্তু ভয়ও ছিল, দুজনকে একসঙ্গে পাওয়া যাবে কি না। সৌমিত্র চট্টোপাধ্যায় তো এর আগেও আমার ছবিতে অভিনয় করেছেন। তাঁকেই বললাম এই ছবিতে জুটি হিসেবে আমি অপর্ণা সেনকেও চাই।

অনুমিতা দাশগুপ্ত পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী সপ্তাহে। বলে রাখা ভালো বয়স্ক দুজন মানুষের সম্পর্ক নিয়ে বাংলাদেশেও বানানো হচ্ছে চলচ্চিত্র। গন্ডি নামের ওই ছবিতে অভিনয় করেছেন কলকাতার সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা। ছবিটির পরিচালক ফাখরুল আরেফিন খান।





আরও দেখুন

 খুঁজুন