সিনে সমাচার

অবসরে যাচ্ছেন বিগ বি 

  সিনেঘর ওয়েব দল

২ ডিসেম্বর, ২০১৯

বয়স কম হয়নি। আশির দোরগোড়ায়। তুব অভিনয়ে একাট্টা। একের পর এক ছবিতে অভিনয় করছেন। অনুষ্ঠান করছেন টিভিতে। কোনো ক্লান্তি নেই। তিনি অমিতাভ বচ্চন। বলিউড শাহেন শাহ। এবার কি তবে সত্যিই তিনি ক্লান্ত! না হলে ব্লগ পোস্টে অমন কথা লিখবেন কেন? তাঁর পোস্ট যে বলে দিচ্ছে। অবসরে যাচ্ছেন তিনি।

শরীরটা অবশ্য খুব একটা সাহায্য করছে না এখন। দিনকয়েক আগেই হাসপাতাল ছেড়েছেন। তারপর থেকেই আবার কাজ। কোন বনেগা ক্রোড়পতি, ব্রহ্মাস্ত্র ছবি। একেবারে দম ফেলবার জো নেই। ব্রহ্মাস্ত্র ছবির শুটিং করতে মানালি গিয়েছেন। সেখানে বসেই এই পোস্ট লিখলেন। তাতেই বচ্চন ভক্তরা দিশেহারা। অমিতাভ লিখেছেন, আমার এবার অবসর নেওয়ার সময় হয়েছে। আমার মাথা এক কথা বলছে। কিন্তু শরীর বলছে অন্য কথা। এটা একটা বার্তা।

এর আগে অবশ্য মানালির প্রাকৃতিক সৌন্দর্যের বর্ণনা করেছিলেন তিনি। লিখেছিলেন, চারদিক এত সতেজ, শীতের আমেজ রয়েছে। এখন ভোর পাঁচটা। চারপাশে পরিষ্কার নির্মল বাতাস, ১২ ঘণ্টার সফর করলাম গাড়িতে, কিন্তু আনন্দে কাটল। এই ছোট শহরের সহজ সরল আপ্যায়ন আমাকে সত্যিই মুগ্ধ করেছে। আমরা শহরবাসীর মতো সরল আর সৎ, কখনও হতে পারব না।

তার এই সুন্দর পোস্ট ও অবসরের ইঙ্গিতে আলোচনা বলিউডে। তবে কি আর রূপালি পর্দায় দেখা যাবে না বিগ বিকে। তবে অমিতাভ অবসর নিয়ে আর কিছু এখনো বলেননি। যদিও কিছু কিছু ভারতের গণমাধ্যম বলছে, নিরাশ হওয়ার কিছু নেই। এখনই অবসর নিচ্ছেন না অমিতাভ।





আরও দেখুন

 খুঁজুন