সিনে সমাচার

সতর্ক কৃতি শ্যানন 

  সিনেঘর ওয়েব দল

৫ ডিসেম্বর, ২০১৯

ঐতিহাসিক সিনেমা নিয়ে ঝামেলা লেগেই থাকে। তাই বেশ সাবধান থাকতে হয়। ৬ ডিসেম্বর মুক্তি পাবে কৃতি শ্যানন অভিনীত ছবি পানিপথ। এই ছবির পার্বতী বাই এর চরিত্র করতে গিয়ে সতর্কতা স্বরূপ কোনো ঐতিহাসিক ছবিই দেখেননি কৃতি শ্যানন।

এই বছরটি কৃতির ব্যস্ততায় ভরা। লুকা ছুপি, অর্জুন পাতিয়ালা, হাউসফুল ফোর, কলঙ্ক। বছরের শেষে এবার পানিপথ। মুক্তির আগেই ছবিটি নিয়ে কম জল ঘোলা হয়নি। অনেকেই বলেছেন এটি নাকি লুকে একদমই বাজিরাও মাস্তানির সঙ্গে মিলে যায়। সে নিয়ে অনলাইনে ট্রল কম হয়নি। তবে এসব কিছু যে হবে আর তানিয়ে কতটা সতর্ক ছিলেন কৃতি, তাই জানালেন ছবি মুক্তির আগে।

আশুতোষ গোয়ারিকর পরিচালিত ছবিটি নিয়ে কৃতি বলেন, পানিপথ ছবিতে অভিনয়ের পূর্বে আমি সব ইতিহাসভিত্তিক ছবি দেখা বন্ধ করে দেই। হয়ত অনাকাঙ্ক্ষিতভাবেই একটা জিনিস ঢুকে যাবে চরিত্রায়নে, যা দর্শক পছন্দ করবে না। সুতরাং এটা আপনার মতো করেই চরিত্রটিকে তৈরি করতে হবে। একেবারেই আলাদা। আপনি অন্য কারো অভিনয় দেখে সেখান থেকে কিছু নিতে পারেন না।

কৃতি শ্যানন। ছবি: ইন্সটাগ্রাম

এই ছবির জন্য কম খাটুনি যায়নি কৃতির। মারাঠি ভাষা শিখতে হয়েছে তাঁকে। কৃতি বলেন, যতটুকুই আমি মারাঠি বলি না কেন, সেটি যেন ঠিকঠাকভাবে হয় সেই চেষ্টা করেছি।

পানিপথের যুদ্ধ নিয়ে ইতিহাসভিত্তিক এই ছবিটিতে অর্জুন ও কৃতির পাশাপাশি আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, অনিল কাপুর প্রমুখ। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস





আরও দেখুন

 খুঁজুন