সিনে সমাচার

কাঁদলেন কেন দীপিকা 

  সিনেঘর ওয়েব দল

১১ ডিসেম্বর, ২০১৯

মাইক হাতে নিয়ে বললনে, এমনটাই চেয়েছিলাম। ছবিটি দেখে এমন অনুভূতি হবে দর্শকের। ছপাক ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে অস্রুসিক্ত দীপিকা অনুভূতি জানালেন এমন ভাবে। গত মঙ্গলবার মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে মুক্তি পেয়েছে মেঘনা গুলজার পরিচালিত ছপাক ছবির ২ মিনিট ১৯ সেকেন্ডের ট্রেলার। অ্যাসিডে আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ওপর নির্মিত হয়েছে ছবিটি। ছবিতে লক্ষ্মী থেকে অনুপ্রাণীত চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। নিজেকে স্ক্রিণে দেখে নিজেই কেঁদে ফেললেন তিনি।

বড় পর্দায় প্রথম ট্রেলার দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন দীপিকা পাড়ুকোন। কয়েক মাস আগে ছপাক ছবিতে দীপিকার লুক প্রকাশ পায়। আর সেই লুকেই তিনি সবার হৃদয় জয় করেন। দীপিকার এই সাহসী পদক্ষেপের জন্য সবাই প্রশংসা করেছেন।

ট্রেলার মুক্তির পর সংবাদ সম্মেলনে দীপিকা বলেন, আমি চিত্রনাট্যের প্রথম দুটি পাতা শুনেই ছবিটি করতে রাজি হয়ে যাই। আর এই ছবির গল্প যিনি বলছেন, তার ওপর আমার পূর্ণ আস্থা ছিল। আমি জানি, ঠিক ব্যক্তি ছবিটি পরিচালনা করছেন।

লক্ষ্মী রূপে নিজেকে প্রথম আয়নায় দেখে কেমন প্রতিক্রিয়া হয়েছিল? এর উত্তরে এই বলিউড অভিনেত্রী বলেন, ফক্সের অফিসে আমার লুক টেস্ট হয়েছিল। তিন থেকে চার ঘণ্টার মেকআপের পর আমার ছবির লুক চূড়ান্ত হয়। এই লুকে নিজেকে আয়নায় প্রথম দেখে মনে হয়েছিল, আমার মধ্যে কোনো বদল আসেনি। আমি একই রকম আছি।





আরও দেখুন

 খুঁজুন