সিনে সমাচার

ইন্দ্রশীসের আগামী ছবিতে টোটা 

  সিনেঘর ওয়েব দল

২১ ডিসেম্বর, ২০১৯
টোটা রায় চৌধুরী। ছবি: ফেসবুক থেকে নেওয়া

কলকাতার পরিচালক ইন্দ্রশীসের পরবর্তী সিনেমার কাজ চলছে। সেখানে দেখা যাবে কলকাতার উদীয়মান অভিনেতা টোটা রায় চৌধুরীকে। সঞ্জীব চট্টোপাধ্যায়ের ভয় গল্প অবলম্বনে ইন্দ্রাশিস আচার্য তাঁর পরবর্তী সিনেমা মায়া ভয় তৈরি করতে যাচ্ছেন।

পার্সেল এর মতো ছবি তৈরি করে আলোচনায় ইন্দ্রশীস। কলকাতা চলচ্চিত্র উত্সবে আলোচিত হয়। এই ছবির জন্য তিনি সেরা পরিচালকের (হীরালাল সেন মেমোরিয়াল) পুরস্কারও পেয়েছেন। এবার সঞ্জীব চট্টোপাধ্যায়ের গল্প নিয়ে ছবি তৈরি করতে যাচ্ছেন ইন্দ্র। কলকাতার বর্তমান পত্রিকা এ খবর করেছে।

অমানুষিক কষ্টে কাটে দীপার ছোটবেলা। অল্প বয়সে মাকে হারায়। চলে আসে মামার বাড়ি। তখন অনেক ভয়ানক অভিজ্ঞতারও সম্মুখীন হয় দীপা। দীপা, তাঁর মামা-মামী ও বন্ধু রঙ্গনের এক গভীর, সূক্ষ্ম মানসিকতার বিচিত্র জীবন কাহিনী নিয়ে এক মনস্তত্ব নির্ভর ছবি মায়া ভয়। পরিচালক বলেন, ফ্রেব্রুয়ারি মাস থেকে ছবির শ্যুটিং শুরু। দার্জিলিংয়ের কাছে একটি গ্রামে গোটা ছবির শ্যুটিং হবে।

টোটা রায়চৌধুরী ছাড়াও আরও অভিনয় করেছেন রাহুল বন্দ্যোপাধ্যায়, অনুরাধা মুখোপাধ্যায়, অপরাজিতা ঘোষ দাস প্রমুখ। ছবি মুক্তির তারিখ এখনো ঠিখ হয়নি। ছবির চিত্রনাট্য লিখেছেন ইন্দ্রাশিস। ছবিটি প্রযোজনা করছে জেনিথ প্রোডাকশন হাউজ। সংগীতে আছেন জয় সরকার।






আরও দেখুন

 খুঁজুন