সিনে সমাচার

রোহিতের পুলিশ দুনিয়ার প্রথম ঝলক 

  সিনেঘর ওয়েব দল

২৯ ডিসেম্বর, ২০১৯

এক বছর পেরিয়ে গেল বলিউড ছবি সিম্বা মুক্তির। বছর পূর্তি উপলক্ষে পরিচালক রোহিত শেঠি পোস্ট করলেন একটি ভিডিও। লিখলেন কিছু কথা। তাতে বোঝা গেল সুপারহিরো ফ্রাঞ্চাইজির মতো বলিউড কাপাতে পুলিশ ফ্রাঞ্চাইজি নিয়ে শিগগির হাজির হচ্ছেন এই পরিচালক।

রোহিত আগেই ঘোষণা দিয়েছিলেন অ্যাভেঞ্জার্স সুপারহিরো ফ্রাঞ্চাইজির মতো পুলিশ নিয়ে তিনি একটি ফ্রাঞ্চাইজি করতে চান। যার একটি চরিত্র সবার চেনা সিংহাম। যে চরিত্রে আগেই জনপ্রিয় হয়েছেন অজয় দেবগন। রোহিত এরপর তার পুলিশ দুনিয়ায় আনেন নতুন পুলিশ সিম্বা। রণবীর সিংকে দিয়ে সেটিও তিনি সফল হয়েছেন। সেই ছবিতে সিংহামকেও রেখেছিলেন শেষের দিকে। ওই ছবিতেই ইঙ্গিত দিয়েছিলেন পুলিশ দুনিয়ায় হাজির হচ্ছেন আরেক পুলিশ অফিসার সূর্যবংশী। সেই চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে।

এবার রোহিত একটি ভিডিও পোস্ট করেন। যাতে এই তিন পুলিশ অফিসার সিংহাম, সিম্বা ও সূর্যবংশীকে কাঁধে কাঁধ মিলিয়ে সন্ত্রাসীদের মোকাবেলা করতে দেখা গেল। রোহিত ভিডিও শেয়ার করে লিখেছেন, সিম্বার এক বছর উদযাপন করছি। ভিডিওটি দেখ। এর শেষ প্রকাশ কর না কিন্তু।

সূর্যবংশী মুক্তি পাবে আগামী বছরের ২৭ মার্চ। শোনা যাচ্ছে আয়া পুলিশ নামে এক নারী পুলিশও যোগ হতে পারেন রোহিতের পুলিশ দুনিয়ায়। সেখানে নারী পুলিশ হিসেবে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে।





আরও দেখুন

 খুঁজুন