সিনে সমাচার

নিজের জেলায় শুটিং সাইমনের 

  সিনেঘর ওয়েব দল

৪ জানুয়ারি, ২০২০
আনন্দ অশ্রু সিনেমাতে দেখা যাবে সাইমন সাদিক ও মাহিয়া মাহিকে। ছবি: ফেসবুক থেকে

সাইমনের ক্যারিয়ারে ধীরে ধীরে সফলতা ধরা দিচ্ছে। সম্প্রতি পেলেন জান্নাত ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এবার নিজের জন্মভূমি কিশোরগঞ্জেই শুটিং করছেন তিনি। তাঁর সঙ্গে আছেন নায়িকা মাহিয়া মাহি।

আজ থেকে কিশোরগঞ্জের নিকলী উপজেলায় শুটিং শুরু হওয়ার কথা। মোস্তাফিজুর রহমান মানিকের আনন্দ অশ্রু সিনেমার একটি গানের শুটিংয়ে অংশ নেবেন তিনি। এই ছবিতে সাইমনের সঙ্গে দেখা যাবে মাহিয়া মাহিকে। টানা পাঁচ দিন এই জুটি শুটিং করবেন সেখানে।

বাংলাদেশী অনলাইন পোর্টাল জাগো নিউজকে সাইমন সাদিক জানান, এখানে দুইটি গানের শুটিং হবে। তারপরে শুটিং শেষ হবে। শিগগিরই আমাদের সিনেমার সকল কাজ শেষ হয়ে যাবে। সব কিছু ঠিক থাকলে আগামী এপ্রিল মাসে পহেলা বৈশাখে আনন্দ অশ্রু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

মাহিয়া মাহি। ছবি: ফেসবুক থেকে

সিনেমাটির নাম নেওয়া হয়েছে বিখ্যাত আনন্দ অশ্রু সিনেমা থেকে অনুপ্রাণিত হয়ে। শিবলী সাদিক পরিচালিত ওই ছবিতে অভিনয় করেছিলেন সালমান শাহ ও শাবনূর। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালনা করছেন ছবিটি। গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য করেছেন যৌথভাবে আসাদ জামান ও মানিক নিজেই।

আনন্দ অশ্রু সিনেমায় সাইমন, মাহি ও সেলিম ছাড়া আরও অভিনয় করছেন আলীরাজ, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলী প্রমুখ।





আরও দেখুন

 খুঁজুন