সিনে সমাচার

সব আমার টাকা: দীপিকা 

  সিনেঘর ওয়েব দল

৪ জানুয়ারি, ২০২০
ছপাক ছবিতে দীপিকা পাড়ুকোন। ছবি: দীপিকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে

ছপাক নিয়ে প্রচারে তুঙ্গে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই প্রচারেই সাংবাদিকদের জবাবে বললেন ছবিটির প্রযোজনা নিয়ে। ছবিতে টাকা ইনভেস্টের ব্যাপারে রণবীর সিংয়ের নাম শুনেই রেগে যান তিনি। বলেন, টাকা সম্পূর্ণ আমার।

ছপাক টিম ছবির গান প্রকাশের অনুষ্ঠানে হাজির। সেখানে ছিলেন ছপাক ছবি যাকে নিয়ে সেই লক্ষ্মী আগারওয়াল। সেখানেই দীপিকাকে এক সাংবাদিক প্রশ্ন করেন, রনবীর সিং কি এই সিনেমাতে ইনভেস্ট করেছে। কারণ সে তো এখন আপনার পরিবারেরই অংশ। এতে দীপিকা এতটাই চমকে যান যে উত্তর দিতে চেয়ার থেকে প্রায় দাঁড়িয়ে যান। দীপিকা বলেন, এই ছবিতে যা বিনিয়োগ করা হয়েছে সব টাকা আমার নিজের।

হওয়ারেই কথা। কারণ ছবিটি দীপিকার কাছে খুবই গুরুত্বপূর্ণ। কারণ ছবিটিতে রয়েছে অনেক সামাজিক ম্যাসেজ। সম্প্রতি ছবিটির প্রচারে তিনি বলেন, এই ছবিতে আমার কাজ করা কিংবা ছবিটি প্রযোজনা করার সঙ্গে এই ছবি দিয়ে বেশি মানুষের কাছে পৌঁছানো গেল কি না, সে প্রশ্নের কোনো সম্পর্ক নেই। তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হলো—ছবিটি সমাজ, রাষ্ট্র, সারা বিশ্বের জন্য বেশি প্রয়োজনীয়।


দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম

দীপিকা জানান, ছবিটির মাধ্যমে ছোট ছোট কিন্তু গুরুত্বপূর্ণ কিছু সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করা হয়েছে।
তিনি আরও বলেন লক্ষ্মী ও অন্যান্য অ্যাসিড–সন্ত্রাসের শিকার নারীরা আমাদের কাছে যে অনুপ্রেরণা, এই মেসেজটা দেওয়া খুবই গুরুত্বপূর্ণ।

অ্যাসিড–সন্ত্রাসের শিকার ভারতের লক্ষ্মী আগারওয়ালের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে ছপাক ছবিটি। ছবিতে লক্ষ্মীর চরিত্রটির নাম মিতালি। ছবিতে মিতালি হিসেবেই থাকছেন দীপিকা পাড়ুকোন। পরিচালনায় মেঘনা গুলজার। দীপিকার বিপরীতে দেখা যাবে বিক্রান্ত মাসেইকে। আগামী ১০ জানুয়ারি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।





আরও দেখুন

 খুঁজুন