সিনে সমাচার

হলিউডে কেন নেই দীপিকা? 

  সিনেঘর ওয়েব দল

৩ মার্চ, ২০২০
দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম

২০১৭ সালে প্রথমবারের মতো হলিউড ছবিতে অভিনয় করেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এরপর আর তাঁকে দেখা যায়নি। বলিউডের বাইরেও এই অভিনেত্রী নিজের অভিনয়ের প্রমাণ রেখেছেন। তবু কেন আর দেখা যায়নি হলিউডে? এমন প্রশ্ন ঘুরে ফিরে উঠছে। সম্প্রতি সেই প্রশ্নের উত্তর দিলেন এই অভিনেত্রী।

ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ সিনেমাতে ভিন ডিজেলের সঙ্গে অভিনয় করেন। এরপর আর হলিউডের কোনো প্রকল্পে সই না করা নিয়ে দীপিকা বলেন, সব চলচ্চিত্রই আমার কাছে চলচ্চিত্র। আমি চলচ্চিত্রকে ভারতীয় কিংবা আন্তার্জাতিক হিসেবে মূল্যায়ন করতে চাই না। বরং এটিকে একটি মাধ্যম হিসেবে দেখি, যেখানে আমি নিজেকে প্রকাশ করতে পারব।

এই বলিউড সুন্দরী আরও বলেন, সেই সুযোগটি যদি ভারতের বাইরের যেকোনো যায়গা থেকে আসে তবেও আমি খুশী। আমি সবসময় ছবির বিষয়বস্তুকে অগ্রাধিকার দিই। কনটেন্টই আমার কাছে সবকিছু। আমি জ্যান্ডার কেজ ছবিতে কাজ করেছিলাম। কারণ সেখানে আমার চরিত্রটি ছিল চূড়ান্তভাবে শক্তিশালী এবং দৃঢ়।

তিনি আরও বলেন যে হলিউডে এই মুহূর্তে তাঁর কাজ করার খুব একটা আগ্রহ নেই, তবে তিনি দুর্দান্ত কনটেন্টের খোঁজে আছেন। পেলেই যেখানেই হোক সেখানে কাজ করবেন।

দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম

দীপিকা পাডুকোনের শেষ ছবি ছাপাক নিয়ে আলোচনা ছিল বলিউডে। তবে ছবিটি শেষ পর্যন্ত বক্স অফিসে খুব একটা ভালো খবর দিতে পারেনি। ছবিটির প্রযোজনাও করেছিলেন দীপিকা। যদিও দীপিকা এখন বক্স অফিস দিয়ে ছবি যাচাই বাছাই করছেন না। তার সব মনযোগ এখন ছবির বিষয়বস্তুর দিকে।

ভারতে এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়ালের বাস্তব জীবন অবলম্বনে ছপাক ছবির গল্প। পরিচালনায় ছিলেন মেঘনা গুলজার। জানা গেছে, ছপাক এর মতোই এখন ভালো ও আকর্ষণীয় গল্পের চিত্রনাট্য আছে দীপিকার হাতে।

দীপিকা পাডুকোন সম্প্রতি ঘোষণা করেছেন যে তিনি ঋষি কাপুরের সঙ্গে হলিউড ছবি দ্যা ইন্টার্ন এর রিমেকে কাজ করবেন। যদিও এই ছবি নিয়ে এখনো চূড়ান্ত কোনো ঘোষণা আসেনি।

এদিকে দীপিকাকে দেখা যাবে রণবীর সিং অভিনীত 83 ছবিতে। সেখানে রণবীর অভিনয় করেছেন ভারতীয় ক্রিকেট বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের ভূমিকায়। আর দীপিকাকে দেখা যাবে কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে। বাস্তবের স্বামী-স্ত্রী পর্দায়ও দেখা দেবেন স্বামী-স্ত্রী রূপে।

সূত্র: বলিউড হাঙ্গামা





আরও দেখুন

 খুঁজুন