সিনে সমাচার

সঞ্জয়ের সঙ্গে ক্যাটের কী সম্পর্ক? 

  সিনেঘর ওয়েব দল

৪ মার্চ, ২০২০
ক্যাটরিনা কাইফ। ছবি: ইনস্টাগ্রাম

ক্যাটরিনা কাইফকে প্রায়ই ঘুর ঘুর করতে দেখা গেছে সঞ্জয় লীলা বানশালীর অফিসে। তবে কি তারা কোনো নতুন ছবিতে কাজ করছেন? এই মুহূর্তে বলিউডের সবচেয়ে প্রভাবশালী চলচ্চিত্র পরিচালক সঞ্জয় লীলা বানশালী ব্যস্ত গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি ছবি নিয়ে। তবে কি ক্যাটরিনাকে এই ছবিতেই দেখা যাচ্ছে? এমন প্রশ্ন বলিউড পাড়ায়।

ক্যাটরিনা কাইফের বলিউডে ক্যারিয়ার ১৫ বছরের। আর ২৪ বছরেরও বেশি সময় ধরে বলিউডে পরিচালনায় রাজত্ব করছেন সঞ্জয় লীলা বানশালী। সুতরাং এটি নিশ্চিত দুজনের মধ্যে ছবি নিয়েই কোনো কথাবার্তা চলছে।

সঞ্জয় লীলা বানশালী। ছবি: ইনস্টাগ্রাম

একটি সূত্র বলছে, ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি ছবিতে। তবে কার চরিত্রটি কী হবে? কারণ সবাই জানে, এই ছবির কেন্দ্রীয় চরিত্র গাঙ্গুবাইয়ের চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। তবে অনেকেই বলছেন, কোনো চরিত্রে নয়, ক্যাটরিনাকে দেখা যাবে বিশেষ একটি গানে। গানটিতে দেখা যেতে পারে আলিয়া ভাট ও অজয় দেবগনকেও। গানের শুটিং দুই সপ্তাহের মধ্যেই মুম্বাইয়ে করা হবে। যদিও এ সম্পর্কে এখনো কিছুই নিশ্চিত জানা যায়নি। গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি ছবির গল্প ভারতের সবচেয়ে শক্তিশালী ও ভয়ঙ্কর যৌনকর্মীর উত্থনকে নিয়ে। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১১ সেপ্টেম্বর।

বানশালী হলেন তীক্ষ্ণ দৃষ্টি সম্পন্ন নির্মাতা। খুব কম চলচ্চিত্র পরিচালক আছেন, যারা গানের শুটিংয়ে অংশ নেন। তবে বানশালী তার বিপরীত। খামোশি ছবি দিয়ে আত্মপ্রকাশের সময়ই বানশালী তার গান শুটিংয়ের দক্ষতা দেখিয়েছেন। দিন যতই যাচ্ছে বানশালীর ছবির ক্যানভাস ততই বড় হচ্ছে।

পাশাপাশি বিশেষ গানের নৃত্যে ক্যাটরিনা কাইফও ধীরে ধীরে দুর্দান্ত এক নৃত্যশিল্পী হিসেবে বিকশিত হয়েছেন। কালা চশমা কিংবা টাচ টাচ মির মতো আইটেম গানেও তার পারদর্শিতা দেখিয়েছেন। এবার দেখা যাক ক্যাটরিনা ও বনশালী জুটি কী উপহার নিয়ে আসে।





আরও দেখুন

 খুঁজুন