সিনে সমাচার

অপু-বাপ্পীর ঠোঁটে কুমার শানুর গান 

  সিনেঘর ওয়েব দল

৬ মার্চ, ২০২০
বলছে আকাশ মুখ লুকিয়ে গানে অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। ছবি: ইউটিউব থেকে

সিক্যুয়েলের জন্য ২০ বছর অপেক্ষা। শ্বশুরবাড়ি জিন্দাবাদ ছবির সিক্যুয়েল শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২০ মার্চ শুক্রবার। তার আগেই গতকাল মুক্তি পেয়েছে ছবির প্রথম গান-বলছে আকাশ মুখি লুকিয়ে। প্রকাশিত হওয়ার পরে ইউটিউবে ভক্তরা ইতিবাচক মন্তব্য করেছেন গানটি নিয়ে।

শ্বশুরবাড়ি জিন্দাবাদ ছবিটি দিয়ে দেবাশীষ বিশ্বাসের সিনেমা পরিচালনার যাত্রা শুরু হয়। সে ছবিতে রিয়াজ ও শাবনূর অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন। দীর্ঘ বিরতির পর এবার সিক্যুয়েলে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস।

প্রথম গানেই একটা ইতিবাচক সাড়া পেয়েছেন পরিচালক। আশা করা যাচ্ছে ছবিটি প্রথম ছবির মতোই জনপ্রিয় হতে পারে, ভক্তদের এমনই মত। এক ভক্ত লিখেছেন, এত দিন অপেক্ষার পর দেখতে পেলাম ঢালিউড কুইন অপু বিশ্বাস ও বাপ্পী জুটির সং। এক কথায় অসাধারণ। আশা করি অপু বিশ্বাসের আরও ভালো ছবি আবারও দেখতে পাব।

আরেকজন লিখেছেন, গানটি শুনে সালমান শাহ, শাবনূর, রিয়াজ, পূর্ণিমাদের পুরাতন মুভির গানের আভাস মনে পড়ে গেলো । আশা করি মুভিটা সুপার হিট হবে।

বলছে আকাশ মুখ লুকিয়ে গানটি গেয়েছেন জনপ্রিয় শিল্পী কুমার শানু। এটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সংগীত করেছেন প্রীতম। আর গানটির ভিডিওতে দেখা গেল বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস জুটিকে।

অপু বিশ্বাস। ছবি: ফেসবুক থেকে

সিনেমাটি নিয়ে প্রচারেও নেমে পড়েছেন শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ দল। বাংলাদেশের ওয়েব পোর্টাল জাগো নিউজ প্রতিবেদন করেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় সিনেমার মুক্তি উপলক্ষে ফেসবুক লাইভে এসেছিলেন নায়ক বাপ্পি চৌধুরী ও পরিচালক দেবাশীষ বিশ্বাস। তাঁরা সিনেমাটি হলে গিয়ে দেখার জন্য দর্শকের প্রতি আহ্বান জানান।

সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান।

অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরীসহ সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানগুলো গেয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল। আরও আছেন ইমন সাহা, শ্রী প্রীতম, ও আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।




আরও দেখুন

 খুঁজুন