সিনে সমাচার

ঋত্বিক ও তুহিনা একসঙ্গে এবার 

  সিনেঘর ওয়েব দল

৯ মার্চ, ২০২০
ঋত্বিক চক্রবর্তী ও তুহিনা দাস। ছবি: ফেসবুক থেকে

শ্যামল গঙ্গোপাধ্যায়ের যতীন দারোগার বেদান্ত এবার আসতে যাচ্ছে রূপালি পর্দায়। সেখানে দেখা যাবে কলকাতার তিন তারকাকে। ঋত্বিক চক্রবর্তী, তুহিনা দাস ও ব্রাত্য বসুকে। সাহিত্যভিত্তিক এই ছবির পরিচালক ইন্দ্রনীল রায়চৌধুরী।

ফড়িং ছবিটি নির্মাণ করে বেশ পরিচিতি পান ইন্দ্রনীল রায়চৌধুরী, ২০১২ সালে। এরপর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ভালোবাসার শহর তৈরি করে আবারও প্রশংসিত হন। বাংলাদেশের জয়া আহসান ও কলকাতার ঋত্বিক চক্রবর্তী অভিনয় করেছিলেন ছবিটিতে। আবারও তাঁর ছবিতে যুক্ত হচ্ছেন ঋত্বিক চক্রবর্তী, তার বিপরীতে থাকছেন তুহিনা দাস, দেখা যাবে ব্রাত্য বসুকেও, প্রতিবেদন কলকাতার শীর্ষ গণমাধ্যম আনন্দবাজারের।

ঋত্বিক চক্রবর্তী। ছবি: ফেসবুক থেকে

ওই পত্রিকাকে জানানো হয়, নাম চূড়ান্ত না হলেও চরিত্র নির্বাচন মোটামুটি শেষ। যতীন দারোগার চরিত্রে দেখা যাবে ব্রাত্য বসুকে। আর মফস্বলের এক মেয়ের ভূমিকায় আসছেন তুহিনা। ঘরে বাইরে আজ ছবির পর থেকে তুহিনা ছবির ডাক পাচ্ছেন হরদম। আর এই ছবিতে ঋত্বিক ও তুহিনাকে দর্শক দেখবেন জুটি হিসেবে। আনন্দবাজারকে তুহিনা দাস বলেন, ক্যারিয়ারের শুরুতে আমি ভাল কনটেন্ট নির্ভর ছবি করতে চাই। আর কবিদার (ইন্দ্রনীল) ছবির বিষয়বস্তু তো সব সময়েই অন্য রকম। এই ছবিতে ব্রাত্যদা, ঋত্বিকদার সঙ্গে কাজ করতে পারব ভেবেই রোমাঞ্চিত আমি।

তুহিনা দাস। ছবি: ফেসুবক থেকে

এদিকে সৌম্যজিৎ মজুমদার পরিচালিত চলচ্চিত্র হোমকামিং ও পরমব্রত চট্টোপাধ্যায় নির্মিত অভিযান ছবি দুটি হাতে আছে তুহিনার। সৌমিত্র চট্টোপাধ্যায়ের এই জীবনীভিত্তিক ছবিতে তুহিনা আছেন ওয়াহিদা রেহমানের চরিত্রে।

ইন্দ্রনীলের দ্বিতীয় ছবি মায়ার জঞ্জাল মুক্তির দোরগোড়ায়। ইন্দ্রনীল ও ঋত্বিক জুটির সফলতা সবার জানা। ফড়িং, মায়ার জঞ্জালভালোবাসার শহর ছবিগুলো তার প্রমাণ। যদিও তুহিনার ইন্দ্রনীলের সঙ্গে এটি প্রথম কাজ। আর ব্রাত্য বসু? দেখুন না কী বললেন আনন্দবাজারকে- এটি আমার সঙ্গে ইন্দ্রনীলের তৃতীয় কাজ। ওর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকি। যতীন দারোগার বেদান্তর স্ক্রিপ্টটাও আমার দারুণ লেগেছে।





আরও দেখুন

 খুঁজুন