সিনে সমাচার

করোনা থাবায় শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু 

  সিনেঘর ওয়েব দল

১৫ মার্চ, ২০২০
অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। ছবি: ইউটিউব থেকে

করোনা ভাইরাস এখন বিনোদন জগতের নতুন খলনায়ক। এমনটাই বলা হচ্ছে বিশ্বজুড়ে। একের পর এক ছবির মুক্তি পিছিয়ে যাচ্ছে, শুটিং বন্ধ হচ্ছে, তারকারা আক্রান্ত হচ্ছেন, সিনেমা হল পর্যন্ত বন্ধ করে দেওয়া হচ্ছে। এবার শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু ছবিটিও তাদের মুক্তির তারিখ পিছিয়ে দিল।

বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এ ছবিটি আসছে ২০ মার্চ মুক্তি পাওয়ার কথা থাকলেও সেটি আর হচ্ছে না। এটি নিশ্চিত করেছেন প্রযোজক সৈয়দ আশিক রহমান। বাংলাদেশের গণমাধ্যম বাংলা ট্রিবিউনকে তিনি বলেন, করোনা ভাইরাসের ভয়াবহতা থেকে আমাদের প্রিয় মাতৃভূমির মানুষ নিরাপদেই আছেন। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমাটি নিয়ে দর্শক থেকে শুরু করে প্রদর্শক- সবার কাছ থেকে দারুণ আগ্রহ দেখেছি। সামাজিক দায়বদ্ধতার কারণে মানুষের স্বাস্থ্য ঝুঁকি এড়াতে সিনেমাটি মুক্তির তারিখ পেছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ছবিটি পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। ছবিতে অভিনয় করেছেন ঢালিউড রানী অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। দুজনেই যথারীতি সিনেমার প্রচার-প্রচারণায় অংশ নিয়েছিলেন এতোদিন। ছবিটির ট্রেলার ও কয়েকটি গানও প্রকাশিত হয়েছে। ইতিমধ্যে ছবির বলছে আকাশ মুখ লুকিয়ে গানটি ভালো লেগেছে দর্শদের। এটি গেয়েছেন জনপ্রিয় শিল্পী কুমার শানু।

অপু বিশ্বাস। ছবি: ফেসবুক পেজ থেকে

ছবির চিত্রনাট্যও দেবাশীষ বিশ্বাসের। ২০০০ সালে তিনি শাবনূর ও রিয়াজকে নিয়ে তৈরি করেছিলেন শ্বশুরবাড়ি জিন্দাবাদ ছবিটি। তখন ছবিটি ব্যাপক জনপ্রিয় হয়।

শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু নামের রোমান্টিক ও কমেডি ঘরানার এই সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সংগীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, প্রীতম ও আকাশ সেন।

এর আগে করেনা প্রভাবে মুক্তি পিছিয়েছে মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত ঊনপঞ্চাশ বাতাস ও কামার আহমাদ সাইমন পরিচালিত নীলমুকুট ছবি।





আরও দেখুন

 খুঁজুন