সিনে সমাচার

করোনার কাঁটা সূর্যবংশী ও ৮৩তে 

  সিনেঘর ওয়েব দল

১৫ মার্চ, ২০২০
প্রচারে সূর্যবংশী দল। ইনস্টাগ্রাম

  • পিছিয়ে গেল সূর্যবংশী ছবির মুক্তি।
  • করোনার প্রভাব বলিউডেও।
  • মুক্তি পেছাতে পারে কপিল দেবের বায়োপিকও।
করোনা আতঙ্কে পিছিয়ে যাবে সূর্যবংশী ছবির মুক্তি। এ আশঙ্কা ছিল আগেই। এবার ছবির প্রযোজক করণ জোহর ঘোষণা দিলেন। হ্যাঁ, মুক্তি অবশেষে পিছিয়েছে। অভিনেতা অক্ষয় কুমারও টুইট করে জানিয়েছেন। ওদিকে কপিল দেবের বায়োপিক ৮৩ ছবিরও মুক্তি পিছিয়ে যাওয়ার আশঙ্কা আছে।

সূর্যবংশী ছবির মুক্তি নিয়ে বারকয়েক টালমাটাল পরিস্থিতি তৈরি হয়। প্রথমে বলা হয়েছিল ২৭ মার্চ মুক্তি পাবে। পরে মুক্তির তারিখ এগিয়ে এনে করা হয় ২৪ মার্চ। ২৫ মার্চ মুম্বাইয়ে ছুটি। তাই ব্যবসায়িক দিক চিন্তা করে এটি করা হয়েছিল। কিন্তু ফের পেছাতে হলে মুক্তির তারিখ। কারণ এবার আঘাত হেনেছে করোনার দাঁত।

সূর্যবংশী ছবির পক্ষ থেকে একটি নোটিশ টুইটারে প্রকাশ করা হয়। সেখানে লেখা হয়েছে ছবির ট্রেইলার ইতিমধ্যেই অসাধারণ সাফল্য পেয়েছে। ছবিটি প্রতিটি দর্শক ও তার পরিবারের কাছে পৌঁছে দেওয়ার জন্য তাঁরা উন্মুখ। কিন্তু দেশে যেভাবে COVID- 19 ছড়িয়ে পড়ছে, তাতে এখন ছবি মুক্তি পেলে দর্শক উপভোগ করতে পারেন না। তাই যতদিন না পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে, ততদিন মুক্তি পাবে না সূর্যবংশী। কারণ, সতর্কতা সবার আগে। করণ জোহর ও অক্ষয় কুমার, দুজনই এ কথা বলছেন।

ক্যাটরিনা কাইফ। ছবি: ইনস্টাগ্রাম

ছবিটি রোহিত শেঠির কপ ইউনিভার্সের একটি কিস্তি। এই ছবিতে অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ জুটি ফিরছেন রূপালি পর্দায় আবার। দেখা যাবে রোহিতের কপ ইউনির্ভার্সের অন্য দুই সদস্য সিংহামরূপী অজয় দেবগন ও সিম্বারূপী রণবীর সিংকে।

এদিকে রণবীরের আরেকটি ছবি ৮৩ এরও মুক্তি পিছিয়ে যেতে পারে। ভারতীয় বিশ্বকাপ জয়ী ক্রিকেটার কপিল দেবের বায়োপিকটি মুক্তির দিনক্ষণ পিছিয়ে যাওয়ার আশঙ্কায় প্রযোজনা প্রতিষ্ঠান। ১০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, পরিস্থিতি স্বাভাবিক না হলে সঠিক সময়ে মুক্তি নাও পেতে পারে। একই কারণে নাকি পিছিয়ে যেতে পারে গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল ছবির মুক্তিও।





আরও দেখুন

 খুঁজুন