সিনে সমাচার

নবাবের দুই সখি মাহি ও স্পর্শিয়া 

  সিনেঘর ওয়েব দল

১৬ মার্চ, ২০২০
অর্চিতা স্পর্শিয়া, শাকিব খান ও মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

  • বীরশাহেনশাহ দিয়ে হতাশ করেছেন শাকিব খান। এবার ঈদে আসবেন দুটি সিনেমা নিয়ে।
  • নবাব এলএলবিবিদ্রোহী নামে দুটি সিনেমা আসছে ঈদে।
  • নবাব এলএলবি তে তাঁর সঙ্গে থাকবেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া এবং বিদ্রোহীতে আছেন বুবলী।

২০১৭ সালে শাকিব খানের নবাব ছবিটি চলছিল নাবাবি কায়দায়। এবার নবাব শিরোনামে ফের হাজির হচ্ছেন এই ঢালিউড অভিনেতা। তবে ছবির নাম নবাব এলএলবি। আর তার সঙ্গে থাকছেন দুই নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।

আগামী রোজার ঈদকে কেন্দ্র করে নির্মিত হবে ছবিটি। এমন তথ্য বাংলাদেশী পোর্টাল জাগো নিউজকে জানিয়েছেন ছবিটির পরিচালক অনন্য মামুন। গতকাল রোববার (১৫ মার্চ) রাত ১০টায় তিনি নতুন এ ছবির ঘোষণা দেন।

এদিকে নায়িকা দুজনেই বিষয়টি নিশ্চিত করেছেনে ওই পোর্টালকে। মাহিয়া মাহি বলেন, আনুষ্ঠানিক চুক্তি এখনো হয়নি। তবে ছবিটি নিয়ে আমার সঙ্গে পরিচালকের কথা হয়েছে। ছবির গল্প শুনে ভালো লেগেছে।

মাহিয়া মাহি। ছবি: ফেসবুক থেকে

ছোট পর্দার তারকা অর্চিতা স্পর্শিয়া সম্প্রতি কাঠবিড়ালী ছবিটি করে বেশ আলোচনায় আসেন। থ্রিলার গল্পের মধ্য দিয়ে নিটোল প্রেমের এই ছবিটি বেশ প্রশংসিত হয়। ছবিটিতে সহকারী পরিচালকেরও দায়িত্ব পালন করেন এই অভিনেত্রী। এবার শাকিব খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। বললেন, সিনেমাটি নিয়ে আমার সঙ্গে প্রাথমিক কথা চূড়ান্ত হয়েছে। তবে এখনও আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হইনি। শাকিব খানের সঙ্গে প্রথম সিনেমা করতে যাচ্ছি। একটা বড় ফ্রেমের সুন্দর কাজ হবে বলেই আশা করছি।

পরপর দুটো ছবিই খুব একটা ভালো করতে পারেনি বক্স অফিসে। বীরশাহেনশাহ খুব একটা আশা জাগাতে পারেনি। তাই শাকিব খান ঈদে বেশ আলোচনায় থাকতে চান। কারণ অপারেশন সুন্দরবন মিশন এক্সট্রিম ছবি দুটি ইতিমধ্যে আলোচনার জন্ম দিয়েছে। সেখানে শাকিব খান কিছুটা ম্লান প্রায়। তাই ঈদে নিজেকে জানান দিতে চান আরেকবার। শাকিব খান বলেন, অনন্য মামুন সময়ের সঙ্গে তাল মিলিয়ে সিনেমা বানায়। ভালো লাগে। সে আমাকে ছবির গল্পটা শুনিয়েছে। ভালো লেগেছে। মাহির সঙ্গে আগেও ব্যবসা সফল সিনেমা আছে আমার। আবারও ভালো কিছুর প্রত্যাশা। স্পর্শিয়ার সঙ্গেও কাজের অভিজ্ঞতা ভালো হবে বলে আশা করছি।

অর্চিতা স্পর্শিয়া। ছবি: ফেসবুক থেকে

অনন্য মামুন জানান, নবাব এলএলবি শুটিং শুরু হচ্ছে ঢাকায় ২৮ মার্চ থেকে। সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন পরিচালক নিজেই।

পাশাপাশি শাপলা মিডিয়ার প্রযোজনায় শাকিব ও বুবলী অভিনীত বিদ্রোহী নামের একটি সিনেমা ঈদুল ফিতরে মুক্তি পাবে বলে ঘোষণা এসেছে।

একই ঈদে মাহিয়া মাহির মন দেব মন নেব নামের একটি ছবিও আছে মুক্তির মিছিলে। পাশাপাশি তিনি ঘুরে দাঁড়াতে চাইছেন স্বপ্নবাজিসহ কিছু সিনেমা নিয়ে।





 খুঁজুন