সিনে সমাচার

লকডাউনে বান্ধবীর সঙ্গে সালমান 

  সিনেঘর ওয়েব দল

১৯ এপ্রিল, ২০২০
সালমান খান ও ইউলিয়া ভান্তুর। ছবি: ইনস্টাগ্রাম

  • লকডাউনে সালমান খান আছেন পানভেলের ফার্মহাউজে।
  • সেখানে তাঁর বাড়িতেই আছেন বান্ধবী ইউলিয়া ভান্তুর।
  • একটি লাইভ ভিডিওতে সালমান ঢুকে পড়ায় এই তথ্য ফাঁস হয়ে যায়।
ধরা খেয়ে গেলেন বলিউডের ভাইজান। লকডাউনের সময়ে যে বান্ধবী ইউলিয়া ভান্তুরের সঙ্গেই আছেন সে বিষয়ে আর কোনো সন্দেহ রইল না। পানভেলের ফার্মহাউজে ভাইজানের সঙ্গে তাঁর বান্ধবীও আছেন। প্রমাণ মিলল ভিডিওতে।

সালমান ও ইউলিয়া কি একসঙ্গে? এ নিয়ে কল্পনা জল্পনার শেষ নেই। গণমাধ্যমেরও উতসাহ কম ছিল না। কিন্তু ভাইজান ও ইউলিয়া দুজনেই এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। কিন্তু ইউলিয়ার একটি লাইভ ভিডিওতেই বাধল বিপত্তি।

ইউলিয়া লাইভে আছেন বুঝতে পারেননি সালমান। হুট করেই ঢুকে পড়েন ঘরে। ও দিকে সলমনের এই হঠাৎ ঢুকে পড়ায় কিছুক্ষণের জন্য হকচকিয়ে যান ইউলিয়া। যদিও পরে ধাক্কা কাটিয়ে উঠে হেসে গোটা ঘটনা সামাল দিয়ে যান ইউলিয়া।

তত ক্ষণে কেল্লা ফতে। যা হওয়ার হয়ে গিয়েছে। সামাজিক যোগাযোগামাধ্যমে সে ভিডিও ভাইরাল। সবাই বুঝতেই পারলেন সালমানের সঙ্গেই আছেন ইউলিয়া। চোরের দশদিন তো গৃহস্থের একদিনের মতোই ধরা খেলেন বলিউড ভাইজান সালমান। খান।

ইউলিয়া ভান্তুর। ছবি: ইনস্টাগ্রাম

দুজনের প্রেম নিয়ে টু শব্দটিও করেননি দুজন। তবে কি তাদের লকডাউন একঘরে নিয়ে এল। যদিও অনেক তারকাকেই একঘরে নিয়ে এসেছে। এই দেখুন না হৃতিক রোশন ও সুজান খান ফের এখঘরে বাস করছেন লকডাউনে।

তবে সালমান খানের ফার্মহাউজ এখন আত্মীয় সুহৃদে একেবারে রমরমা। আগে থেকেই আছেন রয়েছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। সল্লুর বোন অর্পিতা এবং তাঁর স্বামী আয়ুষও ছিলেন। ভাইজান ডেকে নিয়েছিলেন আর এক বোন আলভিরাকেও। স্বামী অতুলকে নিয়ে হাজির হয়েছিলেন তিনিও। ভাই সোহেল খানের ছেলে নির্বাণও বন্ধুবান্ধবদের নিয়ে মামার ফার্মহাউজে ছুটি কাটাতে গিয়েছিল। সব মিলিয়ে বিশ-বাইশ জনের টিম। লকডাউনেও যে পরিবার নিয়ে ফার্মহাউজে বেশ ভালই দিন কাটছে সালমনের তা বেশ বোঝা যাচ্ছে।





আরও দেখুন

 খুঁজুন