সিনে সমাচার

টম ক্রুজের ছবি এবার স্পেসে 

  সিনেঘর ওয়েব দল

৬ মে, ২০২০
টম ক্রুজের ছবি এবার শুটিং হবে স্পেসে। ছবি: ইনস্টাগ্রাম

অ্যাকশন দৃশ করায় জুড়ি নেই এই অভিনেতার। ছবির সঙ্গেই যুক্ত হয়েছে মিশন ইম্পসিবল নাম। এবার আরেক দুর্দান্ত মিশনে নেমেছেন হলিউড অভিনেতা টম ক্রুজ। সতিকারের এই মিশন সফল হলে প্রথমবারের মতো স্পেসে শুটিং করা ছবির ইতিহাস গড়তে যাচ্ছেন টম ক্রুজ।

টম ক্রুজের সঙ্গে এই ছবিতে সহযোগিতা করছে বিখ্যাত টেক জায়ান্ট প্রতিষ্ঠান ইলন মাস্কের স্পেস এক্স এবং মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় মহাকাশ সংস্থা নাসা। ইতিমধ্যে নাসা তাদের থাকার বিষয়টি নিশ্চিত করেছে টুইটারের মাধ্যমে। তবে এই ছবির সঙ্গে কোনো স্টুডিওর সম্পর্ক থাকছে না।

নাসার এক কর্মকর্তা তাদের টুইট বার্তায় জানিয়েছেন, নাসা টম ক্রুজের সঙ্গে কাজ করতে রোমাঞ্চিত। নাসার প্রশাসন বিভাগের কর্মকর্তা জিম ব্রাইডেনস্টাইন টুইট করে বলেন, স্পেস স্টেশনে টম ক্রুজের সঙ্গে চলচ্চিত্রে কাজ করা নিয়ে নাসা খুবই রোমাঞ্চিত। নাসার উচ্চাভিলাষী পরিকল্পনা বাস্তবায়নের জন্য নতুন প্রজম্নের প্রকৌশলী ও বিজ্ঞানীদের অনুপ্রেরণা দিতে জনপ্রিয় মাধ্যমগুলোকে দরকার।

ডেডলাইন বলছে, টম ক্রুজ ও ইলন মাস্কের স্পেস এক্স একটি প্রকল্প নিয়ে কাজ করছে নাসার সঙ্গে। এটা হতে পারে পৃথিবীর বাইরে গিয়ে স্পেসে শুটিং করা প্রথম অ্যাকশন অ্যাডভেঞ্চার ছবি। তবে এটা মিশন: ইম্পসিবল সিরিজের কোনো ছবি হতে যাচ্ছে না। তবে এটা ঘটতে যাচ্ছে, সত্যি। এখন প্রকল্পের কাজ একেবারেই প্রাথমিক পর্যায়ে আছে।

টম ক্রুজের হাতে এখন তিনটি ছবি। টপ গান: ম্যাভেরিক এভং মিশন ইম্পসিবল সেভেন ও এইট। তিনটি ছবির কাজই এখন বন্ধ করোনাভাইরাসের জন্য।





 খুঁজুন