সিনে সমাচার

সাবেকের কাছেই ফিরছেন দীপিকা 

  সিনেঘর ওয়েব দল

৭ মে, ২০২০
রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম

বাইজু বাওড়া। ১৯৫২ সালের ছবি। মিনা কুমারি ও ভরত ভুষণ অভিনীত ছবিটি ব্যাপক সাড়া ফেলে। এই ছবির রিমেক করতে চান পরিচালক সঞ্জয় লীলা বানশালী। আর মিউজিক্যাল এই ছবিতেই বানশালীর চাই পুরোনো এই প্রেমিকযুগলকে। দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর তাঁর প্রথম পছন্দ।

এমন খবর করছে ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামা। তবে বানশালী, রণবীর কাপুর কিংবা দীপিকা এ বিষয়ে এখনো কিছুই বলেননি। কিছুদিন আগেই মারা গেছেন রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। স্বভবতই শোক এখনো কাটেনি কাপুর পরিবারের।

তবে ওই পত্রিকার দাবী, তারা এ বিষয়ে জোর অনুসন্ধান চালিয়েছে। রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন জুটি একসঙ্গে পর্দায় আসতে ইচ্ছুক। আর এই জুটিকে কাজে লাগিয়ে একটা জাদু দেখাতে চান বানশালী। যদিও বানশালীর গতানুগতিক জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে এবারও কাজে লাগাবেন কি-না তা নিয়ে সন্দেহ আছে।

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন বাচনা এ হাসিনো এবং ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির মতো ছবি উপহার দিয়েছেন। তবে তাদের শেষ ছবি তমশা ছিল বক্স অফিস ফ্লপ। তবে এই সব ছাপিয়ে আসল খবর হলো, সূত্র বলছে, এবার বানশালীর ছবিতে রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনকেই দেখা যাবে। এই সাবেক জুটিই ফের পর্দায় আসতে চলেছেন।

বানশালী এখন কাজ করছেন গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি ছবি নিয়ে। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে কাজ করছেন আলিয়া ভাট। গত বছর নভেম্বরে ছবির শুটিং শুরু হয়। শুটিংয়ের কাজ আরও বাকি। করোনাভাইরাসের কারণে আপতত শুটিং বন্ধ।





 খুঁজুন