সিনে সমাচার

বলিউড অভিনেত্রীর কণ্ঠে বাংলা গান 

  সিনেঘর ওয়েব দল

১১ মে, ২০২০
কাল্কি ক্যাকলা। ছবি: ইনস্টাগ্রাম

বিশ্ব মা দিবস গেল গত ১০ মে। তারকারা কেউ সন্তানের সঙ্গে ছবি দিয়েছেন তো কেউ দিয়েছেন মায়ের সঙ্গে। কিন্তু বলিউড অভিনয়শিল্পী কাল্কি ক্যাকলা করলেন অভিনব কাজ।

ইউকেলেলে বাজিয়ে তার ছোট্ট সন্তানকে মন ভোলনো গান শোনান নায়িকা। আর মায়ের কণ্ঠে গান শুনে হেসে কুটি কুটি ছোট্ট মেয়ে। সে কী হাসি!

মজার ব্যাপার হলো সেই গান যেকেোনো গান নয়। একেবারে ঘুমপাড়ানি গান। বাংলা জনিপ্রয় ঘুমপাড়ানির ছড়া গান কাল্কির মুখে। বাংলার প্রিয়, ঘুমপাড়ানি মাসি পিসি মোদের বাড়ি এসো। নায়িকা তাঁর এক বন্ধুর কাছ থেকে শিখেছেন এই বাংলা গান। সেটাই গেয়ে আনন্দ দিলেন মেয়েকে। কাল্কির মুখে ও কণ্ঠে এই গান কিন্তু সত্যিই অসাধারণ লেগেছে।

গত ফেব্রুয়ারি মাসে মা হয়েছেন বলিউড এই অভিনেত্রী। ইসরায়েলি পিয়ানো শিল্পী গে হার্শবাগের সঙ্গে অনেকদিন ধরেই লিভ-ইন করছিলেন কাল্কি। বয়ফ্রেন্ডের হার্শবাগের সন্তানের মা হতে চলেছেন একথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। অবশেষে এল খুশি খবর। শোনা যাচ্ছে, সন্তানের নাম নাকি আগেই ঠিক করে ফেলেছিলেন কাল্কি। আর এমন নাম ঠিক করেছিলেন যেটা ছেলে কিংবা মেয়ে দুজনের ক্ষেত্রেই মানানসই হবে।

তা ছাড়া কিছু দিন আগে ইনস্টাগ্রামে লাইফপার্টনার হার্শবার্গের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি জানান দেন। নিজেদের একটি রোমান্টিক মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন কাল্কি। তার পরেই জানিয়েছিলেন এই সুখবর।

জিন্দেগি না মিলেগি দোবারা, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, ডেভ ডেসহ বেশ কিছু হিন্দি সিনেমায় দেখা গেছে কাল্কিকে। নেরকোন্ডা পারভাই ছবির মাধ্যমে তামিল ছবিতে অভিষেক হয়েছে এই অভিনেত্রীর।





 খুঁজুন