সিনে সমাচার

নতুন দুটি সিনেমার খবর 

  সিনেঘর ওয়েব দল

৮ অক্টোবর, ২০২০
শিকল ছবিতে ওমর ও ক্যামেলিয়া। ছবি: সংগৃহীত

সিনেমা হল খোলার কথা শোনা গেছে আগামী ১৬ অক্টোবর। তবে এখনো নিশ্চিত নয়। এদিকে বেশ কয়েকটি ছবি মুক্তির জন্য প্রস্তুত। এবার সে তালিকায় যুক্ত হলো নতুন একটি ছবি। নাম শিকল।

নবাগত চিত্রনায়ক ওমর মালিক ও নায়িকা ক্যামেলিয়া এই ছবিতে অভিনয় করেছেন। ক্যামেলিয়া নুরুমিয়া ও তার বিউটি ড্রাইভার ছবিতে অভিনয় করে পরিচিতি পান। এই ছবিটি নির্মাণ করেছেন দৃষ্টি তন্ময়।

সম্প্রতি ছবির একটি পোস্টার প্রকাশিত হয়েছে। এ ছাড়া ওমর মালিকের ফেসবুক পেজেও ছবিটি মুক্তির বিষয়ে পোস্ট দেওয়া হয়েছে। ভিন্ন ধাঁচের গল্প নিয়ে তৈরি হয়েছে ছবির কাহিনি।

এই ছবির মধ্য দিয়ে একটি নতুন জুটি পেতে যাচ্ছে ঢালিউড। ছবির পরিচালক দৃষ্টি তন্ময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেছেন। ভারতের রবীন্দ্রভারতী থেকেও উচ্চতর ডিগ্রি নিয়েছেন।

ছবিটি প্রসঙ্গে ওমর মালিক জাগোনিউজকে বলেন, ‘পুরো টিম বেশ কষ্ট করেছে ছবিটির জন্য। সবাই সেরাটা দেয়ার চেষ্টা করছে। সিনেমার এই ক্রান্তিলগ্নে কতটুকু করতে পারবো আমরা জানি না, তবে চেষ্টা করে যাচ্ছি দর্শক উপভোগ করবেন এমন একটি সিনেমা তৈরি করতে।’

তিনি আরও যোগ করেন, গতানুগতিক ধারার বাইরের সিনেমা শিকল। ছবির গল্পটিও ব্যতিক্রম। শুটিং শেষে ছবির পোস্টার প্রকাশিত হলো। এটি সত্যিই আমার জন্য আনন্দের। ছবিটি খুব শিগগিরই দর্শকেরা বড় পর্দায় দেখার সুযোগ পাবেন।

এর আগে মানব নামে একটি সিনেমাতে অভিনয় করেছেন ওমর মালিক। সে সিনেমাটিও মুক্তির অপেক্ষাতে। এ ছবিটি নির্মাণ করেছেন জুয়েল রানা।

আসছে নতুন ছবি যত জংলা পাখির ভিড়ে
নতুন একটি ছবি নির্মাণের খবর পাওয়া গেছে। ছবির নাম যত জংলা পাখির ভিড়ে। ছবিটি নির্মাণ করছেন বিজ্ঞাপন নির্মাতা রাসেল জায়েদী।

মূলত বিজ্ঞাপন নির্মাণ করে থাকেন রাসেল জায়েদী। ১৫ বছর ধরে বিজ্ঞাপন নির্মাণের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এবার নির্মাণ করতে চান চলচ্চিত্র। তবে এর আগে শখের বসে তিনি নাটক ও টেলিছবি নির্মাণ করেছেন।

ছবিটির চিত্রনাট্য ও সংলাপ তৈরিতে কাজ করছেন গোলাম রাব্বানী। তার রচনায় প্রথম চলচ্চিত্র প্রীতিলতা। আগামী পয়লা নভেম্বর থেকে প্রীতিলতা ছবির শুটিং শুরু হবে।

যত জংলা পাখির ভিড়ে ছবির শুটিং শুরু হবে আগামী ১২ আক্টোবর। সিরাজগঞ্জের বিভিন্ন জায়গায় শুটিং হবে ছবিটির। মধ্যবিত্ত ও প্রান্তিক মানুষের জীবন উঠে এসেছে ছবির গল্পে। সেখানে দেখা যাবে তাদের প্রেম, জীবন, জাত-পাত সমস্যা।

ছবিটি প্রযোজনা করেছে ওয়ান জিরো জিরো লিমিটেড। ছবিটিতে অভিনয় করছেন অশোক ব্যাপারি, লুসি তৃপ্তি গোমেজ, আশরাফুল আশিষ, খালিদ মাহমুদ তুর্য, প্রিয়াম অর্চি, জিসান, ইকবাল আহমেদ, সন্দীপ রায়, মামুন বিশ্বাস প্রমুখ।





 খুঁজুন