সিনে সমাচার

এই সঞ্জয় দত্তকে চেনা যায় না 

  সিনেঘর ওয়েব দল

১১ অক্টোবর, ২০২০
দুবাই বিমানবন্দরে ভক্তের সঙ্গে সঞ্জয় দত্ত। ছবি: ইনস্টাগ্রাম

এমন সঞ্জয় দত্তকে দেখলে চেনা দায়। ভেঙে পড়েছে শরীর। কোথায় সেই তাগড়া ভাব। একদম ভেঙে পড়েছে এই বলিউড নায়কের শরীর! ক্যান্সারে আক্রান্ত সঞ্জুবাবাকে দেখে মন খারাপ ভক্তদের।

সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি দেখা গেল সঞ্জয় দত্তের ছবি। সেখানে তাঁকে পাউডার ব্লু টি শার্ট এবং ডার্ক ব্লু প্যান্ট পরা দেখা যায়। শীর্ণকায় চেহারা, দুর্বল শরীর, অসুখের চিহ্ন সবজায়গায়। বলিউডের এক সময়কার এই তারকাকে এমন অবস্থায় দেখে বলিউডে শোক নেমে এসেছে।

একটা সময় ছিল নিজের গ্ল্যামার জাদু দিয়ে চোখ ঝলসে দিতেন। রূপালি পর্দায় চেহারা হোক কিংবা বাজখাই গলা। সঞ্জয় দত্ত রূপালি পর্দায় এসেছেন একেবারে অ্যাকশন সাজে। একের পর এক ছবিতে ভক্তদের বিনোদনের ক্ষুধা ঘুচিয়েছেন নিজের মতো করে। বলিউডে তৈরি করেছেন নিজের ভক্তকূল। নিজের পরিচিতি। কিন্তু রোগ তাঁকে এমনই কাবু করে ফেলেছে যে, তাঁকে চেনাই এখন দায় হয়ে দাঁড়িয়েছে।

শারীরিক অসুস্থতার জন্যই শুটিং থেকে বিরতি নিয়েছেন। এখন থাকতে হবে বিশ্রামে। শরীর আর কুলোচ্ছে না। কয়েকমাস আগেই ফুসফুসে ক্যানসার ধরা পড়ে তাঁর। তারপরেই তিনি ঘোষণা করেন আপাতত সমস্ত শুটিংয়ের কাজ থেকে নিজেকে সরিয়ে নেবেন। মাঝে কোকিলাবেন হাসপাতাল ছাড়া আর বিশেষ কোনো জায়গায় দেখা যায়নি সঞ্জু বাবাকে। বলিউড পর পর হারিয়েছে বেশ কয়েকজন তারকাকে। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে পুরো বলিউড হয়ে পড়েছ নাস্তানাবুদ। বলিউডের ওপর দিয়ে একটা ঝড় চলে গেছে। এখন এই নায়কের এমন অবস্থা দেখে সত্যিই মন খারাপ বলিউড ভক্তদের।


স্ত্রী মান্যতার সঙ্গে সঞ্জয় দত্ত। ছবি: ইনস্টাগ্রাম

কিছুদিন আগেই স্ত্রী মান্যতার সঙ্গে দুবাই পাড়ি দিয়েছিলেন সঞ্জয় দত্ত। সেখানে বহুদিন পর নিজের পুত্র সাহরান ও কন্যা ইকরার সঙ্গে দেখা করলেন তিনি। লকডাউনে পুত্র ও কন্যা আটকা পড়েছিল। তাদের সঙ্গে অনলাইনেই যোগাযোগ চলে সঞ্জু বাবার। কিন্তু বিমানবন্দরে ভক্তের সঙ্গে তোলা একটি ছবি সঞ্জয় দত্তের বর্তমান অবস্থাকে প্রকাশ করে দিল।

গত সোমবার থেকে সেই ছবি ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই ছবিতে সঞ্জয় দত্তকে দেখা গেল একদম রোগা অবস্থায়। প্রিয় নাকের এমন ভেঙে পড়া ছবি দেখে ব্যথিত হয়েছেন ভক্তরা। তাঁরা প্রিয় নায়কের জন্য আরোগ্য কামনা করেছেন। একাধিক ফ্যান পেইজে ভক্তরা ছবিটি ছড়িয়ে দেন।






 খুঁজুন