সিনে সমাচার

মুখোশ-এ মোশাররফ করিম 

  সিনেঘর ওয়েব দল

২৮ অক্টোবর, ২০২০
মোশাররফ করিম। ছবি: সংগৃহীত

মুখোশ ছবিতে একে একে যুক্ত হচ্ছেন সেরা তারকারা। রোশান, পরীমনি, ইরেশ যাকের, ফারুক আহমেদের পরে এবার যুক্ত হলেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এই ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পরে দেশীয় ছবিতে অভিনয় করলেন এই অভিনেতা।

সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ছবিটি। এটি পরিচালনা করছেন ইফতেখার শুভ। ছবির মূল চরিত্রটি মোশাররফ করিমকে নিয়ে। পাশাপাশি নায়ক হিসেবে রোশান ও নায়িকা হিসেবে পরীমনি অভিনয় করবেন। বাংলাদেশী পোর্টালগুলোতে এরকমই খবর করা হয়েছে।

গতকাল মঙ্গলবার ছবিতে স্বাক্ষর করেছেন মোশাররফ করিম। পরিচালক বাংলাদেশী পোর্টাল জাগো নিউজকে এটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল সোমবার মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে চুক্তি হয়েছে। তিনি এখানে একটি রহস্যময় চরিত্রে অভিনয় করবেন।


পরীমনি। ছবি: সংগৃহীত

মুখোশ ছবির প্রায় সব অভিনয়শিল্পীই চূড়ান্ত। এখন প্রযোজনা পূর্ববর্তী কাজ গুছিয়ে শুটিংয়ে নামার পালা। ছবিতে ইরেশ যাকেরকে দেখা যাবে খলনায়কের চরিত্রে। তার চরিত্রের নাম শাহ নেওয়াজ, পেশায় একজন প্রভাবশালী প্রযোজক। আর ফারুক আহমেদকে দেখা যাবে পরিচালকের ভূমিকায়।

পরিচালক জানিয়েছেন, আগামী বছর জানুয়ারিতে শুরু হবে সিনেমাটির শুটিং। সিলেট, সাভার ও ঢাকার বিভিন্ন স্থানে হবে দৃশ্যধারণ।

২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদানের জন্য নির্বাচিত হয়েছে মুখোশ সিনেমা। এটি পরিচালনার পাশাপাশি প্রযোজনা করছেন ইফতেখার শুভ। ছবিটি তারই লেখা মুখোশ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে।

আঁচল। ছবি: সংগৃহীত

নতুন জুটি তাসকিন ও আঁচল
বাংলা চলচ্চিত্র পাচ্ছে নতুন এক জুটি। এবার একসঙ্গে রূপালি পর্দায় দেখা যাবে ঢাকা অ্যাটকখ্যাত তাসকিন রহমান ও নায়িকা আঁচল আঁখিকে। দীর্ঘ দিন চলচ্চিত্র থেকে দূরে থাকার পরে গত বছর থেকে সরব হয়েছেন আঁচল। এবার তিনি যুক্ত হলেন ওটিটি প্ল্যাটফর্ম আরটিভি প্লাস এর জন্য নির্মিতব্য কর্পোরেট নামের একটি সিনেমায়।

ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। গত রোববার ২৫ অক্টোবর বিকেলে আরটিভির কারওয়ান বাজার অফিসের কনফারেন্স রুমে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সঙ্গে সিনেমাটির পরিচালক ফরিদুল হাসান ও নায়িকা আঁচলের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়।

তাসকিন রহমান। ছবি: সংগৃহীত

ছবিটির চিত্রনাট্য ফেরারি ফরহাদের। ছবিটি নিয়ে জাগো নিউজকে আঁচল বলেন, ভালো একটি গল্পে কাজ শুরু করতে যাচ্ছি। চরিত্রটিও খুব সুন্দর। তাসকিনের সঙ্গে প্রথম কাজ করছি। আশা করছি খুব ভালো কিছু হবে। সেইসঙ্গে ছবিটি দর্শকের মন জয় করবে বলেও আমি আশাবাদী।

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ওয়েব ফিল্মের গল্প যত ভালো হবে মূলত সেটি ততো দর্শকপ্রিয়তা পাবে। আন্তর্জাতিক অঙ্গনে এখন ভালো ভালো ওয়েবফিল্ম নির্মাণ হচ্ছে। করোনার এই সময়ে আমি অনেক ওয়েবফিল্ম দেখেছি, অনেক বিচার-বিশ্লেষণের সুযোগ হয়েছে। আরটিভি যে ইতোমধ্যে বেশ কয়েকটি ওয়েবফিল্ম হাতে নিয়েছে। আশা করি সবগুলো ভালো হবে। ভালো গল্প হলে এই কাজ আরও এগিয়ে যাবে। কর্পোরেট টিমের জন্য শুভকামনা।





 খুঁজুন